৯ বছর পর সালমানের জন্য কী গান গাইলেন অরিজিৎ

প্রকাশিত: ৯:৫৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০২৩
লেকে প্রভু কা নাম’ গানের দৃশ্যে ক্যাটরিনা কাইফ ও সালমান খান
নি্জস্ব প্রতিবেদন

সব অপেক্ষার অবসান ঘটিয়ে সোমবার দুপুরে প্রকাশ্যে এসেছে ‘টাইগার ৩’ সিনেমার প্রথম গান ‘লেকে প্রভু কা নাম’। মুক্তির ঘণ্টা তিনেকের মধ্যেই ভাইরাল সেই গান। অরিজিৎ সিং আর সালমান খানের ভক্তদের জন্য যেন এক বড় পাওয়া। এ ছাড়াও ক্যাটরিনা কাইফ আর সালমান খান জুটিও ফিরেছেন চোখ-ধাঁধানো সেই চেনা ড্যান্সে।

বলিউডের হিট জুটিদের মধ্যে প্রথম সারিতেই আসেন ক্যাটরিনা কাইফ আর সালমান খান। ২০১৯ সালে ‘ভারত’ ছবিতে তাঁদের একসঙ্গে শেষ দেখা গেছে। তার পর থেকেই ভক্তদের অপেক্ষা এই জুটিকে একসঙ্গে দেখার জন্য। ‘টাইগার’-এর সেই স্টাইল-সোয়াগ আর মারকাট অ্যাকশন, সবই রয়েছে নতুন ছবিতে।

এবার প্রথম গানের মাধ্যমে সেই আবহ যেন আরো জমিয়ে তুললেন সালমান।গানটির মিউজিক ভিডিওতে সালমানের স্টাইলিশ সাজসজ্জা, ক্যাটরিনা কাইফের গ্ল্যামারাস উপস্থিতি আর দুজনের সম্মিলিত নাচ; সঙ্গে তুরস্কের লোকেশন আর একঝাঁক নৃত্যশিল্পী, একমুহূর্তের জন্য দর্শককে ফিরিয়ে নেবে ‘টাইগার’-এর সেই  ‘সোয়াগ সে সোয়াগাত’ গানের স্মৃতিতে। চেনা হলেও সালমান-ক্যাটরিনার এমন রসায়ন বরাবরই পর্দায় নতুন মাত্রা যোগ করে।

এই প্রথম সালমানের সঙ্গে কাজ করলেন অরিজিৎ।

গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। এর সংগীতায়োজন করেছেন প্রীতম। এতে অরিজিতের সঙ্গে কণ্ঠ দিয়েছেন নিকিতা গান্ধী। গানটির কোরিওগ্রাফি করেছেন বৈভবী মার্চেন্ট; যিনি ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ‘সোয়াগ সে সোয়াগাত’ গানের নৃত্যও পরিচালনা করেছিলেন।‘লেকে প্রভু কা নাম’-এর আগে অরিজিতের গাওয়া পার্টি সং পাঠান থেকে ‘ঝুমে জো পাঠান’ ভাইরাল হয়েছিল।

তবে এখন ধারণা করা হচ্ছে, সেই গানের ক্রেজকেও ছাপিয়ে যাবে ‘লেকে প্রভু কা নাম’।এদিকে ‘লেকে প্রভু কা নাম’ গানটি নিয়ে সালমান জানিয়েছেন, ‘ক্যাটরিনা আর আমার একসঙ্গে অনেকগুলো দুর্দান্ত গান রয়েছে। মানুষের আমাদের দুজনের গান নিয়ে যে প্রত্যাশা রাখে, তা আমার অজানা নয়। আমি নিশ্চিত গানটি মানুষকে খুশি করবে। এটা একটা ড্যান্স ট্র্যাক। আমার তো দারুণ লেগেছে। আমার ক্যারিয়ারের সবচেয়ে জনপ্রিয় ড্যান্স ট্র্যাক হতে চলেছে এই গান। আশা করছি গ্লোবাল হিট হবেই এই গান।’

সূত্র: হিন্দুস্তান টাইমস

গানের লিংক:

 

’ সিনেমার প্রথম গান ‘লেকে প্রভু কা নাম’। মুক্তির ঘণ্টা তিনেকের মধ্যেই ভাইরাল সেই গান। অরিজিৎ সিং আর সালমান খানের ভক্তদের জন্য যেন এক বড় পাওয়া। এ ছাড়াও ক্যাটরিনা কাইফ আর সালমান খান জুটিও ফিরেছেন চোখ-ধাঁধানো সেই চেনা ড্যান্সে।

এবার প্রথম গানের মাধ্যমে সেই আবহ যেন আরো জমিয়ে তুললেন সালমান। 

গানটির মিউজিক ভিডিওতে সালমানের স্টাইলিশ সাজসজ্জা, ক্যাটরিনা কাইফের গ্ল্যামারাস উপস্থিতি আর দুজনের সম্মিলিত নাচ; সঙ্গে তুরস্কের লোকেশন আর একঝাঁক নৃত্যশিল্পী, একমুহূর্তের জন্য দর্শককে ফিরিয়ে নেবে ‘টাইগার’-এর সেই  ‘সোয়াগ সে সোয়াগাত’ গানের স্মৃতিতে। চেনা হলেও সালমান-ক্যাটরিনার এমন রসায়ন বরাবরই পর্দায় নতুন মাত্রা যোগ করে।

এই প্রথম সালমানের সঙ্গে কাজ করলেন অরিজিৎ।

গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। এর সংগীতায়োজন করেছেন প্রীতম। এতে অরিজিতের সঙ্গে কণ্ঠ দিয়েছেন নিকিতা গান্ধী। গানটির কোরিওগ্রাফি করেছেন বৈভবী মার্চেন্ট; যিনি ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ‘সোয়াগ সে সোয়াগাত’ গানের নৃত্যও পরিচালনা করেছিলেন। 

‘লেকে প্রভু কা নাম’-এর আগে অরিজিতের গাওয়া পার্টি সং পাঠান থেকে ‘ঝুমে জো পাঠান’ ভাইরাল হয়েছিল।

তবে এখন ধারণা করা হচ্ছে, সেই গানের ক্রেজকেও ছাপিয়ে যাবে ‘লেকে প্রভু কা নাম’। 

এদিকে ‘লেকে প্রভু কা নাম’ গানটি নিয়ে সালমান জানিয়েছেন, ‘ক্যাটরিনা আর আমার একসঙ্গে অনেকগুলো দুর্দান্ত গান রয়েছে। মানুষের আমাদের দুজনের গান নিয়ে যে প্রত্যাশা রাখে, তা আমার অজানা নয়। আমি নিশ্চিত গানটি মানুষকে খুশি করবে। এটা একটা ড্যান্স ট্র্যাক। আমার তো দারুণ লেগেছে। আমার ক্যারিয়ারের সবচেয়ে জনপ্রিয় ড্যান্স ট্র্যাক হতে চলেছে এই গান। আশা করছি গ্লোবাল হিট হবেই এই গান।’

সূত্র: হিন্দুস্তান টাইমস

গানের লিংক: