যে কারণে নিজেকে ভাগ্যবান মনে করছেন ফারিণ!

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২৩
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাসনিয়া ফারিণ
নিজস্ব প্রতিবেদন

অভিনেত্রী  তাসনিয়া ফারিণ ক্যারিয়ারে বেশ ব্যস্ত সময় পার করছেন। এই ব্যস্ততার মাঝেই পেশাগত ও ব্যক্তিগত কারণে প্রায়ই দেশের বাইরে ছুটতে হয় অভিনেত্রীকে। সম্প্রতি ইংল্যান্ডের বার্মিংহাম শহরের উদ্দেশ্য রওনা দিয়েছেন ফারিণ। সেখানেই যাত্রাপথে এক ভিন্ন অভিজ্ঞতার মুখোমুখি হলেন ফারিণ, যা নিয়ে ভীষণ উচ্ছ্বসিত অভিনেত্রী।

জানা যায়, গত ২৪ অক্টোবর সকালে ব্রাসেলসে অনুষ্ঠেয় গ্লোবাল গেটওয়ে ফোরামে যোগ দিতে বেলজিয়ামের উদ্দেশে ঢাকা ছাড়েন প্রধানমন্ত্রী। একই ফ্লাইটে তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণও।

বাংলাদেশ বিমানের পাইলটদের সঙ্গে তাসনিয়া ফারিণ
বাংলাদেশ বিমানের পাইলটদের সঙ্গে তাসনিয়া ফারিণ

এছাড়াও বাংলাদেশ বিমানের পাইলটদের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন ফারিণ।

প্রতিষ্ঠানটির আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘মনোমুগ্ধকর আতিথেয়তার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে ধন্যবাদ। ১৪ ঘণ্টা যেন ১৪ মিনিটেই কেটে গেল। আবারও আপনাদের সঙ্গে ভ্রমণের আশায় থাকছি।’ 

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাসনিয়া ফারিণ অভিনীত ওয়েব ফিল্ম ‘পুনর্মিলনে’।

যেখানে অভিনেত্রীর ভূমিকা বেশ প্রশংসা কুড়িয়েছে। এছাড়াও, কাজল আরেফিন অমি পরিচালিত ‘অসময়’ ওয়েব ফিল্মের কাজ শেষ করেছেন। 

শুধু বাংলাদেশে নয়, কলকাতায় ও পরিচিত মুখ ফারিণ। চলতি বছর মুক্তি পেয়েছে তার প্রথম টালিউড ছবি ‘আরও এক পৃথিবী’। এছাড়াও, কিছুদিন আগেই খবর এসেছে ‘পাত্রী চাই’ শিরোনামে একটি সিনেমাতে অর্জুন চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ফারিণ। যেটি পরিচালনা করবেন বিপ্লব গোস্বামী।