খেলার মাঠে ব্যস্ত দেব, রুক্মিণী ব্যস্ত জিতের সঙ্গে

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২৩
দেব, জিৎ ও রুক্মিণী মৈত্র
নিজস্ব প্রতিবেদক

জমে উঠেছে ক্রিকেট বিশ্বকাপ। একে একে ৭টি ম্যাচ জিতে এবার ইডেন গার্ডেনে রোহিত বাহিনী। তাই ভারতের এই ম্যাচ মোটেও মিস করতে চান না কলকাতাবাসী। আর এই ক্রিকেট উন্মাদনায় মেতেছেন বিনোদন জগতের তারকারাও।

টিকিটের হাহাকারের মাঝেও রবিবার ইডেন গার্ডেনে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচ দেখতে হাজির হয়েছেন একঝাঁক টলিউড তারকা। যশ-নুসরত তো বটেই বরং ব্লিড ব্লু ধ্বনিতে গ্যালারিতে চিয়ারলিডার হিসেবে দেখা গেল নীল-তৃণাকেও।হাইভোল্টেজ এই ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন তারকা সংসদ সদস্য দেবও। সোশাল মিডিয়ায় সেই ঝলক শেয়ারও করেছেন অভিনেতা।

কিন্তু বাকি তারকারা যখন জুটিতে পৌঁছেছেন, তখন দেবকে দেখা গেল ‘রুক্মিণীহীন’। 

1
মুম্বাইয়ে জিতের সঙ্গে  রুক্মিণী

এদিন একাই ইডেনে ম্যাচ উপভোগ করতে দেখা গেল তারকাকে। কিন্তু তার প্রেমিকা রুক্মিণী কোথায়? টলিউড নায়িকার সোশাল মিডিয়ায় উঁকি দিয়ে দেখা গেল তিনি বর্তমানে মুম্বইয়ে। ‘বুমেরাং’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত।

সেখানকার শুটিং ফ্লোর থেকেই ছবি শেয়ার করেছেন। এই ছবিতে সুপারস্টার জিতের বিপরীতে দেখা যাবে তাকে। আর ‘বুমেরাং’-এর জন্যই দুই তারকা বর্তমানে মুম্বাইয়ে। সেখানে কোরিওগ্রাফারের সঙ্গে ছবি পোস্ট করে তাদের ধন্যবাদও জানিয়েছেন রুক্মিণী মৈত্র। পুজোর শেষ হতেই ‘বুমেরাং’-এর নতুন শিডিউলে যোগ দিয়েছেন অভিনেত্রী।
এই মুহূর্তে সম্ভবত টলিউডের সবচেয়ে ব্যস্ত নায়িকা হলেন রুক্মিণী মৈত্র। শেষ করেছেন ‘নটী বিনোদিনী’র কাজ। ‘ব্যোমকেশ’-এ তাঁর সত্যবতী অবতার প্রশংসিতও হয়েছে। এর মাঝে হিন্দি সিনেমাও করে ফেলেছেন। সৃজিতের ছবিতে দেবের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী, সে খবরও এখন সবার জানা। তারই মাঝে দেব নয়, বরং টলিউডের আরেক সুপারস্টার জিতের সঙ্গে জুটি বেঁধে ‘বুমেরাং’ ছবির শুটিং শুরু করেছেন রুক্মিণী। আর সেই সিনেমার শুটিংয়ের জন্যই মায়ানগরীতে পা রেখেছেন টলিউড অভিনেত্রী।