পিরোজপুরের রাজু শরীফ চাঁদপুরে ইয়াবাসহ আটক

প্রকাশিত: ১২:০৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৩, ২০২৩

নিজস্ব প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ার রাজু শরীফ। তার পেশা মাদক ব্যবসা। দেশের বিভিন্ন স্থানে ঘুরে ফিরে এই ব্যবসা করলেও এবার ধরা পড়েছে চাঁদপুরে। তার সঙ্গে ছিল ৩ হাজার পিস ইয়াবা।

রবিবার (১২ নভেম্বর) দুপুরে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের একটি মসজিদের সামনে থেকে রাজু শরীফ নামে এই মাদক কারবারিকে আটক করে সদর মডেল থানা পুলিশ। 

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মহসীন আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক মামোনুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ ওই ব্যক্তিকে আটক করে। এসময় ২৪টি প্যাকেটে এই ইয়াবার চালানের সন্ধান মেলে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবাসহ আটক হওয়া ওই ব্যক্তি স্বীকার করেছেন, চট্টগ্রাম ও কক্সবাজার থেকে ইয়াবার চালান চাঁদপুরে এনে বিভিন্নজনের কাছে বিক্রি করেন তিনি।

শুধু চাঁদপুরেই নয়, আশপাশের জেলায়ও তার মাদক ব্যবসার সিন্ডিকেট রয়েছে। 

এদিকে, ৩ হাজার পিস ইয়াবাসহ আটক এই ব্যক্তির বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায়। এরইমধ্যে পুলিশ নিশ্চিত হয়েছে রাজু শরীফ একজন চিহ্নিত মাদক কারবারি।

অন্যদিকে, ইয়াবাসহ আটক এই ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

বিকেলে আদালতের মাধ্যমে মাদক কারবারি রাজু শরীফকে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়।