৫২(বায়ান্ন) কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ী উদ্ধার।

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২৩

মো:রাসেল (সি:ক্রাইম রিপোর্টার) :জেলা গোয়েন্দা শাখা (ডিবি), কুমিল্লা কর্তৃক ৫২(বায়ান্ন) কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি পিক-আপ গাড়ী উদ্ধার।

গত ১৩/১১/২০২৩খ্রিঃ তারিখ রাত ০১:১০ ঘটিকায় জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই (নিঃ)/ নাসিম উল হক ইমরান সঙ্গীয় এএসআই/সজীব বড়ুয়া, এএসআই/জনি দেবদাস ও সঙ্গীয় ফোর্স সহ কুমিল্লা জেলার সকল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে ১৩/১১/২০২৩খ্রিঃ তারিখ রাত ০০:২০ ঘটিকায় মুরাদনগর থানাধীন পূর্ব নগরপাড় সাকিনস্থ গকুলনগর গামী রাস্তার পশ্চিম পাশ্বে জনৈক দুলাল মিয়ার মাঠে পৌঁছালে একটি রেজিঃ নম্বরবিহীন নীল রংয়ের পিকআপ গাড়ী পার্কিং করা অবস্থায় দেখেন। উক্ত গাড়ীর নিকট থাকা চালকসহ ০২/০৩ জন লোক ডিবি পুলিশ হিসেবে চিনতে পেরে তারা এদিক সেদিক ছুটাছুটি করে পালিয়ে যায়। পরবর্তীতে আশপাশ হতে আগত উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় পলাতক আসামীদের পার্কিং করা রেজিঃ নম্বরবিহীন নীল রংয়ের পিকআপ গাড়ীটি তল্লাশী করে গাড়ীর পিছনের বডিতে বিশেষ কায়দায় তৈরী সেটিং বক্সের ভিতরে লুকানো অবস্থায় খাকী স্কচটেপ দ্বারা মোড়ানো ছোট-বড় মোট ১৭(সতের)টি পোটলায় সর্বমোট ৫২(বায়ান্ন) কেজি গাঁজা সহ ০১টি পিকআপ গাড়ী উদ্ধার করেন।

উক্ত ঘটনায় মুরাদনগর থানায় এজাহার দায়ের করলে মুরাদনগর থানার মামলা নং-০৭, তারিখ-১৩/১১/২০২৩খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১৯(গ) রুজু করা হয়।