ডিগবাজি দিয়ে যেকোনো ঘরের দরজা খুলে ঢুকে পড়ব : জায়েদ খান

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২৩
ফের ডিগবাজি দিলেন জায়েদ খান। ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক

একের পর এক অদ্ভুতুড়ে কর্মকাণ্ডের জন্য অভিনেতা জায়েদ খান প্রায়ই ভাইরাল হন। সে কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাঁকে নিয়ে চলে তুমুল আলোচনা। একের পর এক মন্তব্যের কারণেও নিয়মিত শিরোনামে থাকেন এই অভিনেতা। তবে সম্প্রতি নতুন এক কারণে তুমুল ভাইরাল জায়েদ খান।

ডিগবাজির সুবাদে বেশ আলোচনার জন্ম দিয়েছেন তিনি! এর পর থেকেই ডিগবাজির প্রসঙ্গে বারবার আলোচনায় উঠে আসছেন জায়েদ। যেখানে-সেখানে ডিগবাজি দেওয়ার ইচ্ছা প্রকাশ করছেন অভিনেতা। এবার নতুন করে আরো একবার ডিগবাজি দিয়েই দিলেন। তবে একটি নয়, দুটি! 

সোমবার (২০ নভেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন জায়েদ খান।

ভিডিওতে দেখা যায়, সাদা পাঞ্জাবি পরে দুইবার ডিগবাজি দিয়েছেন এই অভিনেতা। 

ভিডিওটির শুরুতেই দেখা যায় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে। নিজের আসন্ন সিনেমা ‘সামথিং লাইক অ্যান অটোবায়াগ্রাফি’র প্রচারের বিষয়ে কথা বলছিলেন তিনি। কিভাবে তাঁর সিনেমার নামটি প্রচার করা যায় দর্শকদের কাছে।

পরিচালক সেই দায়িত্ব দেন তাঁর পাশে বসা মারজুক রাসেলের ওপর। মারজুক রাসেল সিনেমার নাম ভাইরাল করার দায়িত্ব দেন পরিচালক-অভিনেতা আশুতোষ সুজনের কাঁধে। সুজন তখন অভিনেতা নাসিরউদ্দিন খানকে বলেন এই দায়িত্ব নিতে। সাম্প্রতিক সময়ে নাসিরউদ্দিন খানও বেশ ভাইরাল একজন অভিনেতা। তবে নাসিরউদ্দিন নিজেকে শিশু ভাইরাল দাবি করে ভাইরালের বাপ উল্লেখ করে এই কাজের দায়িত্ব দেন জয়ের ওপর।
এরপর জয়ের কাছে ক্যামেরা আসতেই জয় বলেন, ভাইরালের দাদা জায়েদ খান এই সিনেমার নাম ভাইরাল করতে পারবেন। এর পরই নিজের জাদু দেখান জায়েদ খান। নিজের হাতের ঘড়ি খুলে পাঞ্জাবি পরেই ডিগবাজি দেন অভিনেতা। পরপর দুটি ডিগবাজি দিয়ে দাঁড়িয়ে থাকা হেলিকপ্টারের স্ট্যান্ডে বসে পড়েন। তারপর ক্যামেরার দিকে দৃষ্টি আকর্ষণ করে ফারুকীর আসন্ন সিনেমার প্রচারণা করে জানান, সবাইকে ৩০ নভেম্বর চোখ রাখতে হবে পর্দায়। নয়তো ডিগবাজি দিয়ে যেকোনো সময় যেকোনো ঘরের দরজা খুলে ঢুকে পড়বেন তিনি!

মূলত ফারুকীর সিনেমার প্রচারে মজা করেই বানানো হয়েছে ভিডিওটি। তবে ভিডিওটি প্রকাশের পর বেশ ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা মন্তব্য করে প্রতিক্রিয়া জানাচ্ছেন। কেউ বলছেন, ‘ডিগবাজি দিয়ে আমার বাসায় আসেন হিরো।’ কেউ বা বলছেন, ‘আপনার একাডেমিতে ভর্তি হয়ে ডিগবাজি শিখব।’ কেউ কেউ ডিগবাজিতে জায়েদ খানকেই সেরা মানছেন।

২৭ অক্টোবর মিস্টার অ্যান্ড মিসেস গ্ল্যামার নামের প্রতিযোগিতার তৃতীয় সিজনের চূড়ান্ত পর্বের বিচারকের দায়িত্ব পালন করতে ঢাকার গুলশান ক্লাবে গিয়েছিলেন জায়েদ খান। সেখানে উপস্থিত অন্যদের অনুপ্রাণিত করতে মঞ্চে দৌড়ে গিয়ে দুই হাতে ভর করে দিয়েছেন ডিগবাজি। পাশাপাশি দুই হাত প্রসারিত করে দিয়েছেন নাচও। সেই ডিগবাজি রীতিমতো ভাইরাল হয়ে যায়। এর পর থেকে জায়েদ খানের মুখে প্রায়ই শোনা যায় ডিগবাজির প্রসঙ্গে। অবশেষে আরেকবার ডিগবাজি দিয়েই দিলেন অভিনেতা।