স্ত্রীর সঙ্গে বিয়ের ছবি প্রকাশ করলেন পরম

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২৩
বিয়ের ছবিতে পরমব্রত ও পিয়া

বিনোদন প্রতিবেদক

আগেই জানা গেছে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। তার স্ত্রী আরেক জনপ্রিয় গায়ক অনুপম রায়ের সাবেক স্ত্রী। নাম পিয়া চক্রবর্তী। তবে বিয়েতে খুব বেশি অতিথিকে আমন্ত্রন জানানো হয়নি।

খুব কাছের মানুষজন আমন্ত্রিত হয়েছে বলে জানা গেছে।
আজ সোমবার সন্ধ্যায় বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন দুজন। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে বিয়ের তিনটি ছবি পোষ্ট করেছেন পরমব্রত।  সেখানে দেখা যাচ্ছে ঘি রংয়ের কোটির সাথে কমলা রঙের পাঞ্জাবি পরেছেন পরমবত্র।
আর সাদা শাড়ির সঙ্গে লাল ব্লাউজ পরেছেন পিয়া। দুজনের হাসিমুখ যেন নতুন জীবনের পা দেয়ার আগমনী বার্তা। ছবির সঙ্গে পরম ক্যাপশনে লিখেছেন, ‘চলো তুমি আর আমি হারাই, যখন সন্ধ্যায় ছেয়ে যায় আকাশ’। 

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সুত্রে জানা গেছে, অনুপম রায় ও তার স্ত্রী পিয়া চক্রবর্তী বিচ্ছেদ ঘোষণা করার পরেই তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে আসে পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম।

শোনা যায় যে পিয়া ও পরমব্রতর ঘনিষ্ঠতার কারণেই নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন অনুপম-পিয়া। তবে বরাবরই সেসব উড়ো খবর হিসেবে বলেন পরম। তাদের মধ্যে শুধুই বন্ধুত্ব বলে দাবি করেন।
জানা যায়, পিয়ার সঙ্গে সম্পর্কের গুঞ্জনের আগে ইকার সঙ্গে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু, করোনাকালে ভেঙে যায় সেই সম্পর্ক।
এরপরই পিয়ার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। এছাড়া এক বিদেশীর সাথেই প্রেমের সম্পর্ক ছিলো পরমের।
এদিকে ২০১৫ সালের ৬ ডিসেম্বর পিয়া-অনুপমের বিয়ে হয়। সেই বিয়ে ভেঙে যায় ২০২১ সালে। অনুপম রায় এতদিন একাই আছেন।