রূপগঞ্জে জাতীয় প্রতিবন্ধী ও আন্তর্জাতিক মানবাধিকার দিবস উদযাপন

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২৩
— মোঃআবু কাওছার মিঠু 
৩২তম আন্তর্জাতিক ও ২৫তম জাতীয় প্রতিবন্ধী দিবস এবং ১০ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উদযাপন-২০২৩ ইং উপলক্ষে আজ রূপগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত র‍্যালি ও আলোচনা সভায় অংশ নেয় সুন্দর জীবন ক্লাব এর কোষাধ্যক্ষ মো: জিহাদ হোসেন রিয়াদ এর নেতৃত্বাধীন একটি প্রতিনিধি টিম যারা সর্বদা জনকল্যাণ মুলক কাজে নিয়জিত।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি, বাংলাদেশ কলামিস্ট ফোরামের সাধারণ সম্পাদক ও আল-রাফি হসপিটালের চেয়ারম্যান জনাব মীর আবদুল আলিম এবং সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা সমাজকল্যাণ অফিসার জনাব মো: রিয়াজুদ্দিন আহম্মদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশেষ চাহিদা সম্পন্ন শিশু উন্নয়ন সংস্থার সভাপতি এবং অনির্বাণ চাইল্ড কেয়ার স্কুল এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টারের প্রধান শিক্ষক জনাব মো: সোহেল রানা এবং সুন্দর জীবন ক্লাবের কোষাধ্যক্ষ জনাব মো: জিহাদ হোসেন রিয়াদসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিবৃন্দ।
এছাড়াও সুন্দর জীবন ক্লাবের পক্ষ থেকে প্রতিবন্ধীদের সাথে সময় কাটাতে চলে যান ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফরহাদ আহমেদ অপূর্ব, প্রচার সম্পাদক জুনায়েদ আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো: মুসা মুমতাহিন।
উক্ত অনুষ্ঠানের প্রতিপাদ্য বিষয় ছিল, ”প্রতিবন্ধী ব্যক্তিদের সাথে সম্মিলিত অংশগ্রহণ, নিশ্চিত করবে এসডিজি অর্জন”
রূপগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা ও সুন্দর জীবন ক্লাব সর্বদা প্রফুল্লচিত্তে জনকল্যাণ মুলক কাজ করে চলছে প্রশংসিত হয়েছে।