নতুন অধ্যায় শুরু করলেন সামান্থা

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২৩
সামান্থা রুথ প্রভু

বিনোদন ডেস্ক

নতুন অধ্যায়ে পা রাখলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। নিজের প্রডাকশন হাউস চালু করেছেন এই অভিনেত্রী, যার নাম ত্রালালা মুভিং পিকচার্স। তাঁর প্রযোজনায় প্রথম কাজটি একটি টিভি শো হতে যাচ্ছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, অভিনেত্রী একটি টিভি শো প্রযোজনা করতে চলেছেন। সামাজিক মাধ্যমে এই ঘোষণা দিয়েছেন তিনি।

1
সামান্থার প্রডাকশন হাউস ‘ত্রালালা মুভিং পিকচার্স’

ইনস্টাগ্রামে একটি ছোট ভিডিও শেয়ার করে সামান্থা জানিয়েছেন, তাঁর প্রডাকশন হাউসের নাম তাঁর প্রিয় গানগুলোর একটি থেকে অনুপ্রাণিত হয়ে রাখা হয়েছে। উদ্যোগটি সম্পর্কে অভিনেত্রী লিখেছেন, ‘ত্রালালা মুভিং পিকচার্স’-এর লক্ষ্য নতুন যুগের অভিব্যক্তি এবং নতুন চিন্তার প্রতিনিধিত্বমূলক বিষয়বস্তু তৈরি করা।

ত্রালালা আমাদের সামাজিক শক্তি এবং জটিলতার গল্পগুলোকে আমন্ত্রণ জানাবে, উৎসাহিত করবে। চলচ্চিত্র নির্মাতাদের গল্প বলার জন্য এমন একটি প্ল্যাটফরম হবে এটি, যা অর্থপূর্ণ, প্রামাণিক এবং সর্বজনীন হবে। 

সামান্থার এই নতুন উদ্যোগে বেশ খুশি তাঁর অনুরাগীরা। যদিও অনেকে মনে করেছিল অভিনেত্রী কোনো চলচ্চিত্র কিংবা ওয়েব সিরিজ দিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন।

তবে টিভি শো দিয়ে নিজের প্রযোজনার শুরুটাই ঠিক মনে করছেন সামান্থা। জনপ্রিয় টিভি শো ‘এমটিভি হাসেল’-এর তামিল ভার্সন নিয়ে কাজ করতে চলেছেন অভিনেত্রী। এ বিষয়ে তিনি বলেন, “আমি এখানে একজন সুপার ফ্যান হিসেবে এসেছি; কিন্তু আমিও এই প্ল্যাটফরমের অংশ হতে চাই। দক্ষিণ ভারতের অফার করার জন্য অনেক কিছু আছে, এর জন্য এমটিভি হাসেলের মতো একটি প্ল্যাটফরম প্রয়োজন। হাসেলের মতো হিপ হপ বিপ্লব গড়ে তোলার সুযোগ পেয়ে আমি খুশি।
এর সাথে আমরা এমটিভি হাসেল নাম্মা পেট্টাই চালু করছি। এটি প্রযোজনার ক্ষেত্রে আমার প্রথম উদ্যোগ। তামিলনাড়ুতে ‘এমটিভি হাসল’ নিয়ে আসার জন্য আমি গর্বিত।” 

এদিকে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশের ঘোষণায় বেশ উচ্ছ্বসিত সামান্থার অনুরাগীরা। সামাজিক মাধ্যমে অভিনেত্রীকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা। শুভেচ্ছা জানাচ্ছেন সহকর্মী তারকারাও।

সামান্থাকে সর্বশেষ দেখা গেছে বিজয় দেবেরকোন্ডার সঙ্গে ‘খুশি’ চলচ্চিত্রে। সামনে অভিনেত্রীকে দেখা যাবে অ্যাকশনধর্মী টিভি সিরিজ ‘সিটাডেল’-এ। এটি আমেরিকার ‘সিটাডেল’-এর ইন্ডিয়ান ভার্সন। এতে সামান্থার বিপরীতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান।