রাফীর সঙ্গে শাকিবের ‘তুফান’

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২৩
রায়হান রাফীর পরিচালনায় ‘তুফান’ সিনেমায় শাকিব খান

বিনোদন প্রতিবেদক

নির্মাতা রায়হান রাফীর পরিচালনায় বড় পর্দায় আসছেন অভিনেতা শাকিব খান। সিনেমার নাম ‘তুফান’। আজ সোমবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেয়া হয়। সঙ্গে প্রকাশ করা হয় সিনেমাটির পোস্টার।
sdAV
‘তুফান’ সিনেমায় যুক্ত হলেন শাকিব খান 

বড় পরিসরে সিনেমাটি নির্মাণের ঘোষণা দেয় বাংলাদেশ ও ভারতের তিনটি প্রযোজনা সংস্থা মিলে। চরকি, আলফা আই এবং এসভিএফ সমন্বয়ে নির্মিত হবে সিনেমাটি।

সিনেমাটি প্রসঙ্গে রাফী সিনেমাটা নিয়ে বলেন, ‘তুফান অ্যাকশন এবং ড্রামা ঘরানার ছবি। একটি ভালো সিনেমা করার জন্য সবকিছুই ভালো হওয়া দরকার।

আপনাদের সুপারস্টারকে নতুন রূপে দেখতে পারবেন।’

শাকিব খান বলেন, ‘আমরা সবাই খুব এক্সাইটেড। আমি খুব খুশি এই সিনেমার সঙ্গে থাকতে পেরে। কারণ এটা এমন এক সিনেমা হতে যাচ্ছে যেটা দেশে ও দেশের বাইরে মানুষকে এই সিনেমা নিয়ে আলাদাভাবে গর্বিত করবে।

আমাদের সিনেমা কতোদূর এগিয়ে গেছে এটা ভেবেই।’শাকিব খান আরও বলেন, ‘আমরা যদি ভারতের সাউথ ও বলিউডের দিকে তাকাই, তারা কিন্তু এক হয়ে কাজ করছে। একত্র হয়েই বিশ্ববাজারে তারা নিজেদের সিনেমা তুলে ধরছে। আমিও এই স্বপ্নটা দেখতাম; দেশের সিনেমা কীভাবে অন্যান্য দেশে নিয়ে যাওয়া যায়। গত কোরবানির ঈদে কিন্তু সেটা কিন্তু প্রমাণ হয়ে গেছে।

দেশের বাইরেও আমাদের ছবি সাফল্য পেয়েছে। আমরা কিন্তু অধীর আগ্রহে বসে আছি, ১০০ কোটির ক্লাবে কবে যাবো। ওই দিন বেশি দূরে নয়। ’আগামী বছরের ঈদুল আযহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।