নিখোঁজ সানি দেওল, খুঁজে দিতে পারলেই মিলবে ৫০ হাজার রুপি!

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২৩
অভিনেতা সানি দেওল

বিনোদন ডেস্ক

বহু বছর পর প্রত্যাবর্তন করেই ফের বক্স অফিসে সুনামি তুললেন অভিনেতা সানি দেওল। সম্প্রতি সানি দেওলের মুক্তিপ্রাপ্ত  ‘গাদার ২’ ভারতীয় বক্স অফিসে তাণ্ডব চালিয়েছে। বলিউডের ইতিহাসে সর্বোচ্চ আয়ের তালিকাতেও দ্বিতীয় স্থানে উঠে এসেছে সিনেমাটি। সানির এ ছবির সাফল্যেই যেন তাঁর অভিনয় জীবনের পুনর্জন্ম হয়েছে।

সে হিসাবে বছরটা ভালোই কাটছিল সানি দেওলের। এর মাঝেই হঠাৎ নিখোঁজ অভিনেতা। জায়গায় জায়গায় পোস্টার পড়ল সানির নামে। খুঁজে দিতে পারলে রয়েছে পুরস্কার।
মিলবে নগদ ৫০ হাজার রুপি! 

তবে এই নিখোঁজ খবর দেওল পরিবারের পক্ষ থেকে নয়। সানি দেওল অভিনেতা হওয়ার পাশাপাশি পাঞ্জাবের গুরদাসপুরের সাংসদ। চার বছর ধরে এই দায়িত্ব সামলাচ্ছেন অভিনেতা। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে গুরদাসপুরের বিজেপির প্রার্থী হয়ে ভোটে দাঁড়ান সানি।

কংগ্রেসের প্রতিপক্ষকে প্রায় ৮২ হাজার ভোটে হারিয়ে সাংসদ হন। তার পর থেকেই নাকি নিজের নির্বাচনী এলাকায় দেখাই মেলেনি তাঁর। ক্ষোভ জন্মেছে এলাকাবাসীর। তাই সানির ছবি দিয়ে একটি পোস্টার দেন গুরদাসপুর, পাঠানকোট এলাকায়। যেখানে লেখা, ‘নিখোঁজ হয়ে গিয়েছেন, খুঁজে দিন।
বিজেপি সাংসদ হারিয়ে গিয়েছেন, খুঁজে দিতে পারলে রয়েছে ৫০ হাজার রুপি পুরস্কার।’ 

স্থানীয়দের মতে, জেতার পর থেকে একবারও নাকি দেখা যায়নি সানিকে। স্থানীয় অভাব-অভিযোগও তাঁর অজানা। অন্যদিকে ‘গদর ২’ হিট হওয়ার পরই সানি জানান রাজনীতিতে থেকে অবসর নিতে চান তিনি। অভিনয়ই তাঁর জগৎ, রাজনীতি নয়।

সূত্র: আনন্দবাজার