মেয়ে রাহাকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২৩
রাহার সঙ্গে রণবীর-আলিয়া

নিজস্ব প্রতিবেদক

বর্তমানে তারকাগন তাদের সন্তানদের সহসা প্রকাশ্যে আনতে চান না। বিরাট-আনুশকা থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, বেশিরভাগ তারকা দম্পতি সন্তানের মুখ আড়ালে রাখেন। ক্যামেরার সামনে সন্তানদের সচরাচর আনতে দেখা যায় না তাদের। বলিউডের প্রভাবশালী জুটি রণবীর-আনুশকাও নিজেদের প্রথম সন্তান রাহাকে মিডিয়া থেকে আড়ালেই রেখেছিলেন।

ছবি প্রকাশ করলেও মুখ ঢেকে দিয়েছেন। তবে এবার রাহাকে প্রকাশ্যেই আনলেন এই তারকা দম্পতি। আর রাহার মুখ দেখে উচ্ছ্বসিত ভক্ত অনুরাগীরাও। 

সোমবার কাপুর পরিবারের সাথে বড়দিনের মধ্যাহ্নভোজে রাহাকে সঙ্গে নিয়ে প্রকাশ্যে আসেন এই দম্পতি।

আর প্রথমবারের মতো রাহার মুখ দেখল পাপারাৎজিরা ও ভক্ত অনুরাগীরা। বেশিরভাগ অনুরাগীর মতে, রাহা দেখতে রণবীরের প্রয়াত বাবা ঋষি কাপুরের মতো হয়েছে। লাল মখমল জুতা পায়ে সাদা এবং গোলাপী পোশাকে বেবিডলের মতোই দেখাচ্ছিল রণবীর কন্যাকে। আলিয়া ফুলের প্রিন্টের কালো পোশাক পরেছিলেন এবং রণবীর গাঢ় জিন্সের সাথে একটি কালো জ্যাকেট পরেছিলেন।
রাহাকে ক্যামেরার সামনে হাজির করে পোজ দেন রণবীর-আলিয়া দম্পতি। 

1
বাবা-মায়ের সঙ্গে রাহা

এদিকে রাহার মুখ প্রকাশ্যে আসতেই সামাজিক মাধ্যমে দ্রুত জনপ্রিয় হয়ে পড়েন রণবীর কন্যা। ভক্ত অনুরাগীরা রাহার মাঝে তার দাদা ঋষি কাপুরকেই দেখতে পাচ্ছেন। কেউ লিখেছেন, ‘ওহ মাই গড, ওর চোখ! ঋষি কাপুরের সঙ্গে এত মিল!’ আরেকজন লিখেছেন, ‘তিনি তাঁর দাদা ঋষি কাপুরের অনেকটা কপি।’ কেউ কেউ মন্তব্য করে বলছেন, ‘রাহা সত্যিই বেবিডল।

এতটা মিষ্টি!’ 

রাহার জন্ম ২০২১ সালের ৬ নভেম্বর। আজ পর্যন্ত রণবীর এবং আলিয়া কখনো রাহার ছবি শেয়ার করেননি বা পাপারাজ্জিদের সন্তানের ছবি তুলতে করতে দেননি। তবে বড়দিনের উৎসবে রাহাকে সবার সামনে হাজির করলেন এই জুটি।

রণবীরকে সর্বশেষ দেখা গেছে অ্যানিমেল-এ। সিনেমাটি বছরের অন্যতম সেরা ব্লকবাস্টার। বিশ্বব্যাপী ৯০০ কোটির কাছাকাছি আয় করে নিয়েছে এটি। দর্শকদের মন জয় করার পাশাপাশি আলোচনায়ও ছিল অ্যানিমেল। অপরদিকে আলিয়াকে সর্বশেষ দেখা গেছে রণবীর সিংয়ের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে। করণ জোহর পরিচালিত সিনেমাটিও ব্যবসাসফল সিনেমা ছিল এ বছর।