কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান।

প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২৩

কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠানঃ ======================

কাউন্সিল হাকিকুল ইসলাম খোকন,সিনিয়র প্রতিনিধিঃ কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) প্রতিষ্ঠাতা মহাসচিব ডিজেইনার কে জি এম সবুজের দিক নির্দেশনায় – মেলান্দহ উপজেলা শাখার পক্ষ হতে ৬ জানুয়ারি ২০২৩ শুক্রবার বিকাল ৪ টায় মেলান্দহের বকুলতলায় কনজিউমার রাইটস বাংলাদেশ এর উপজেলা কার্যালয়ে ১০১ জন প্রকৃত হত-দরিদ্রদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরন করা হয় । খবর বাপসনিউজ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন – কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মহাসচিব এর বিশেষ প্রতিনিধি ও বার্তা ২৪ টিভি চ্যানেল এবং দৈনিক অভিযোগ বার্তার সম্পাদক এস এম ফিরোজ আহাম্মদ ।
উক্ত কম্বল বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কনজিউমার রাইটস বাংলাদেশ এর মেলান্দহ উপজেলা শাখার সভাপতি ও বার্তা২৪ টিভির ময়মনসিংহ বিভাগীয় প্রধান সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদিন আকন্দ ,এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন – জামালপুর জেলা শাখার সিআরবি সভাপতি সফিকুল ইসলাম আজাদ খান, সিআরবি জেলা শাখার সাধারন সম্পাদক খোরশেদ আলম, অভিযোগ বার্তা স্টাফ রিপোর্টার ও বিশিষ্ট সমাজ সেবক মেহেরুল ইসলাম , সিআরবি জামালপুর জেলা শাখার দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম হৃদয় সহ আরও অনেকে।

অনুষ্ঠান টি সঞ্চালনায় দায়িত্ব ছিলেন – সিআরবি মেলান্দহ উপজেলা শাখার নব-নির্বাচিত সাধারন সম্পাদক আনিছুর রহমান আনিছ ।
আরও উপস্হিত ছিলেন – সিআরবি মেলান্দহ উপজেলা শাখার সহ-সভাপতি হাসানুজ্জামান পিন্টু , খোরশেদ আলম , মোঃ মামুন ও সিআরবি মেলান্দহ উপজেলা শাখার মহিলা সদস্য শিফা-সহ অন্যান্য সূধী ব্যক্তিবর্গ।শীত বস্ত্র বিতরন অনুষ্ঠান শেষে মেলান্দহ উপজেলা শাখার দ্বিবার্ষিক সভায় পুর্নাঙ্গ কমিটির সিদ্ধান্ত নেওয়ার জন্য মত বিনিময় করা হয়।

কম্বল বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি এস এম ফিরোজ আহাম্মদ তার বক্তব্যে বলেন হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরনী কার্যক্রমের এই নহতী অনুষ্ঠানে আমি আসতে পেরে গর্বিত তিনি আরও বলেন এধরনের মহতী কাজে সমাজের সকল উচ্চ মানুষদের এগিয়ে আসা উচিৎ তাই আমরা আমাদের মহাসচিব মহোদয় এর পক্ষ থেকে বলেন আমাদের এই শীত বস্র বিতরণ কাজ অব্যহত থাকবে, ভোক্তা অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হয়ে সকলকে আরও জোরালো ভূমিকা পালনেরজন্য মতামত প্রকাশ করেন, তিনি আরও বলেন এই শীতে যারা শীত বস্ত্র বিতরনী কার্যক্রমে সার্বিক ভাবে সাহায্য সহযোগিতা করেছেন বিশেষ করে দৈনিক অভিযোগ বার্তার প্রধান উপদেষ্টা ইকবাল আহাম্মেদ লিটন ও মোঃ নিজাম উদ্দিন, কনজিউমার রাইটস বাংলাদেশ এর মেলান্দহ উপজেলা শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদিন আকন্দের ভুয়সী প্রশংসা করে বলেন,গরীব অসহায় মানুষের জন্য সত্যি অসাধারণ একটি ভালো কাজ করেছেন। তিনি আরও বলেন

উক্ত কম্বল বিতরনী অনুষ্ঠানে অভিযোগ বার্তার সকল উপদেষ্টাদের কনজিউমার রাইটস বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা মহাসচিব ডিজাইনার কে জি এম সবুজের পক্ষ থেকে শুভেচ্ছা জানাই সেই সাথে মেলান্দহ উপজেলা শাখার সকল সদস্যদেরও ধন্যবাদ জানাচ্ছি।

পরে অনুষ্ঠানে সিআরবি মেলান্দহ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক জয়নাল আবেদীন আকন্দ সকলের সম্মতিতে অনুষ্ঠানের কার্যক্রম সমাপ্ত ঘোষনা করেন ।