কুমিল্লার চান্দিনায় হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২৪

 

কাজী রাশেদ(কুমিল্লা প্রতিনিধি)
কুমিল্লার চান্দিনা উপজেলার পরচঙ্গা গ্রামে প্রবাসী ও এলাকাবাসির উদ্যোগে হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।শনিবার দিনভর পরচঙ্গা নূরে মদিনা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতায় দুই গ্রুপে ২৪০ জন ক্ষুদে হাফেজ অংশ নেয়।এদেরকে ৫পারা পর্যন্ত ক গ্রুপ ১০ পারা পর্যন্ত খ গ্রুপে ভাগ করা হয়েছে।ক গ্রুপে ১ম ২য় ৩য় বিজয়ীদের মাঝে ১২হাজার,৮হাজার,৫হাজার টাকা এবং খ গ্রুপে ২০ হাজার,১২ হাজার ,৮ হাজার টাকা করে মোট দুই লক্ষ টাকা পুরস্কার প্রদান করা হয়।এছাড়া ৪৪ জনকে বিশেষ পুরস্কার এবং বাকী সকলকে সান্ত্বনা পুরস্কার প্রদান করা হয়।
অনুষ্ঠানে ঢাকা মাদানীনগর মাদরাসার প্রধান মহাদ্দিস মুফতি বসিরুল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সাপ্পোরো ডেন্টাল মেডিকেল কলেজ এর চেয়ারম্যান ডা. মহিউদ্দিন আহম্মেদ।অনুষ্ঠানের অন্যদের মাঝে উপন্থিত ছিলেন এ কে এম কামরুল হাসান ভূইয়া,ডা. আনোয়ার হোসেন আনু সহ অনেকে।
মাওলানা মো: ইলিয়াস সরকারের সঞ্চিলনায় কোরআন প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন হাফেজ মো.এনামুল হক এবং হাফেজ মো. কামরুজ্জামান।