ফেনীর পরশুরামে ভ্রাম্যমান আদালতের মাদক বিরোধী অভিযানে তিনজনের কারাদণ্ড

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২৪

শিবব্রত(বিশেষ প্রতিনিধি প্রতিনিধি)

পরশুরামে মোবাইল কোর্টের অভিযান চালিয়ে তিনজনের নিকট হতে মাদক জব্দ করেছেন পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং এক্সিকিউটিভ ম্যজিষ্ট্রেট আফরোজা হাবিব শাপলা।
মাদক রাখার অপরাধে একজনের বিরুদ্ধে নিয়মিত মামলাসহ দুজনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান সহ প্রত্যেককে ৫০০টাকা করে জরিমানা করা হয়।
দন্ডপ্রাপ্তররা হলেন, উপজেলার পরশুরাম পৌরসভার বাউরখুমা গ্রামের সাগর প্রকাশ বাবু পিতা:মৃত নাসির উদ্দিন স্বপন ও মিজানুর রহমান পিতা বজলের রহমান এবং অনন্তপুর গ্রামের নুর ইসলাম পিতা জামাল মিয়া ।

রবিবার (১১ফেব্রুয়ারি) ভোর ৪টা থেকে সকাল ৯টা পর্যন্ত পরশুরাম নির্বাহী কর্মকর্তা আফরোজা হাবিব শাপলা মোবাইল কোর্ট পরিচালনা করে এ রায় দেন।

নির্বাহী কর্মকর্তা আফরোজা হাবিব শাপলা জানান, উপজেলার বাউরখুমা গ্রামে দুই মাদক ব্যবসায়ী সাগর প্রকাশ বাবুর নিকট ২বোতল ভারতীয় বিয়ার এবং ২বোতল বিলাতী মদ মিজানুর রহমানের নিকট ৫০ গ্রাম গাঁজা এবং অনন্তপুর গ্রামের নুর ইসলামের নিকট ৫০০ এম.এল মদ পাওয়া যায়। এসময় তাদের কাছ থেকে মাদকসামগ্রী জব্দ করে সাগর প্রকাশ বাবুর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ এবং অপর দুইজন কে ১মাসের বিনাশ্রম কারাদণ্ড সহ উভয়কে ৫০০ টাকা করে জরিমানা করা হয়।
এই অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ সদস্যগণ সহযোগীতা করেন।