চোট কাটিয়ে ক্রিকেট মাঠে ফিরলেন অলরাউল্ডার হার্দিক পাণ্ডে

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি
চোট কাটিয়ে প্রায় চার মাস পর ক্রিকেট মাঠে ফিরলেন হার্দিক পাণ্ডে। ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি আসর ডিওয়াই পাতিল টুর্নামেন্টে আজ রিলায়ান্সের হয়ে ম্যাচ খেলেছেন এই অলরাউল্ডার। তিন ওভার বল করে ২২ রান খরচে নিয়েছেন দুটি উইকেট। ব্যাট হাতে অপরাজিত ছিলেন তিন রানে।
তাঁর দল জিতেছে দুই উইকেটে।সবশেষ ভারতে হয়ে যাওয়া ওয়ানডে বিশ্বকাপে শুরুর চার ম্যাচ খেলেছিলেন পাণ্ডে। চতুর্থ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে গোড়ালিতে চোট পেয়ে ছিটকে যান এই অলরাউন্ডার। পাণ্ডে না থাকলেও ভারত খেলেছিল ফাইনালে।

যদিও অস্ট্রেলিয়ার কাছে হেরে যায় শিরোপা স্বপ্ন ভেঙে যায় স্বাগতিকদের।গত কয়েক মাস ধরেই পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে ছিলেন পাণ্ডে। নিজ শহর বারোদায় তিন সপ্তাহ নিবিড় পর্যবেক্ষণে ছিলেন তিনি। চলমান টুর্নামেন্ট খেলেই যোগ দেবেন মুম্বাই ইন্ডিয়ানসের আইপিএল প্রাক-মৌসুম প্রস্তুতি ক্যাম্পে।

২২ মার্চ শুরু হবে আইপিএল।এই টুর্নামেন্টে আরো খেলছেন শ্রেয়াস আয়ার, ইশান কিষাণও। গত ডিসেম্বর-জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সিরিজের পর থেকে ভারত দলে নেই কিষাণ। অধিকাংশ ক্রিকেটারই আইপিএলের প্রস্তুতি হিসেবে মুম্বাই ভিত্তিক এই ঘরোয়া টুর্নামেন্ট খেলছেন।