‘সিংহাম এগেইন’-এ খলনায়ক হয়ে আসছেন অর্জুন কাপুর

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
বলিউড অভিনেতা অর্জুন কাপুরের ক্যারিয়ারের শুরুটা হয়েছিল ‘ইশাকজাদে’ সিনেমাতে ধূসর এক চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে। যদিও তিনিই ছিলেন সেই ছবির মূল অভিনেতা। এরপর আরো বেশ কিছু ছবিতে ধূসর চরিত্রে অভিনয় করলেও এবার খলনায়ক হয়ে পর্দায় ধরা দিচ্ছেন এই অভিনেতা।

জানা গেছে, রোহিত শেঠির আসন্ন পুলিশি অ্যাকশন সিনেমার খলনায়ক হতে যাচ্ছেন অর্জুন কাপুর।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে রোহিত শেঠি পরিচালিত মাল্টি-স্টারকাস্ট আসন্ন ছবি ‘সিংহাম এগেইন’-এর সব কটি চরিত্রের লুক। যেখানে উত্তাপ ছড়িয়েছেন অজয় দেবগণ, অক্ষয় কুমার, রণবীর সিংসহ দীপিকা পাডুকোনও। তবে আসন্ন ছবিটিতে খলনায়কের চরিত্রে কাকে দেখা যাবে তা এত দিন অজানা ছিল সবার কাছে। অবশেষে জানা গেল, অর্জুনই হচ্ছেন এই ছবির খলনায়ক।
 

খলনায়কের চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা প্রসঙ্গে রোহিত শেঠিকে ধন্যবাদ জানিয়ে অর্জুন একটি বিবৃতিতে বলেন, ‘আমি ইশাকজাদে, অরঙ্গজেবের মতো ছবিতে নেতিবাচক শেডগুলোর চরিত্রে অভিনয় করে ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার শুরু করেছিলাম। এত বছর পর এসেও সেটাই করছি। তবে সেটা সিংহাম এগেইনের মতো ছবিতে। আমি রোহিত শেঠির কাছে কৃতজ্ঞ এই বিশ্বাসের জন্য যে আমি তার উচ্চাকাঙ্ক্ষী এবং বহু-প্রিয় কপ ইউনিভার্স ছবিতে একজন আউট-অ্যান্ড-আউট ভিলেনের ভূমিকায় অভিনয় করতে পারছি।’

 

অর্জুন বলেন, “আমি সব সময়ই পর্দায় নিজেকে একজন অভিনেতা হিসেবে হাজির করতে চেয়েছি এবং দর্শকদের জন্য আলাদা কিছু দিতে চেয়েছিলাম। তাই ‘সিংহাম এগেইন’-এ পুলিশদের চিরশত্রু হিসেবে খেলাটা আমার জন্য রোমাঞ্চকর সুযোগ ছিল।”

অজয় দেবগণ অভিনীত জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘সিংহাম’-এর প্রথম পার্ট মুক্তি পায় ২০১১ সালে। দুই বছরের বিরতি নিয়ে নির্মিত হয় ‘সিংহাম রিটার্নস’। এ ফ্র্যাঞ্চাইজিতে ‘বাজিরাও সিংহাম’ চরিত্রে অভিনয় করে দর্শকের তুমুল ভালোবাসা কুড়িয়েছেন অজয়।

এবার নির্মিত হচ্ছে এ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। সব কিছু ঠিক থাকলে ২০২৪ সালের ১৫ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।