ফেনীর পরশুরামে দিনদুপুরে দুর্ধর্ষ চুরি আটক-১

প্রকাশিত: ৬:৪৭ পূর্বাহ্ণ, জুন ১১, ২০২৪

শিবব্রত চক্রবর্ত্তী
—————————————————–

ফেনীর পরশুরাম উপজেলা পরিষদের পিছনে একটি বাসার দেয়াল টপকিয়ে বাসায় ঢুকে দরজার তালার হ্যাজবোল্ট ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল রবিবার, দিনের বেলায় গৌরাঙ্গ কুমার নাথের বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। এইসময় চোর চুরি করে প্রায় পাঁচ লক্ষাধিক টাকার স্বর্ণালংকার নিয়ে যায় । চুরির ঘটনায় জড়িত থাকার দায়ে একজনকে আটক করে চোরাইকৃত স্বর্ণালংকার উদ্ধার করেছে পরশুরাম থানা পুলিশ।

বাসার মালিক গৌরাঙ্গ কুমার নাথ জানান, তার দুই ছেলে প্রবাসে থাকে। বাড়িতে তিনি তার স্ত্রী ও দুই পুত্রবধূ সহ থাকেন। গতকাল সকালে তার স্ত্রী দুই পুত্রবধূ সহ একটি পারিবারিক কাজে চট্টগ্রামে চলে যান। দুপুরে তিনি স্হানীয় পরশুরাম বাজারে যান। ঘন্টাখানেক পর তিনি বাড়ী এসে ঘরের দরজা খুলে দেখেন ঘরের সব আসবাব পত্র এলোমেলো ভাবে ছড়িয়ে ছিটিয়ে আছে এবং ঘরের ভিতরের সব রুম এবং রুমে থাকা আলমারির তালা ভাঙা।এইসময় তিনি দেখেন আলমারিতে থাকা স্বর্ণালংকারের বাক্স খালি পড়ে আছে।
এই চুরির ঘটনায় বাদী হয়ে অজ্ঞাত নামাকে আসামী করে ওইদিন সন্ধ্যায় পরশুরাম থানায় এজাহার দায়ের করেন বলে জানান গৌরাঙ্গ কুমার নাথ।
এই ব্যাপারে পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন খান বলেন, উক্ত চুরির ঘটনায় গৌরাঙ্গ কুমার নাথ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি চুরির মামলা দায়ের করেছেন।মামলার অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অভিযান চালায়।
তিনি বলেন পুলিশ রাতভর অভিযান চালিয়ে এই দুর্ধর্ষ চুরির সাথে জড়িত কোলাপাড়া গ্রামের মোঃ ইউসুফের ছেলে মোঃ তারেককে গ্রেফতার করে এবং তার দেয়া তথ্যমতে তার দ্বারা চোরাইকৃত সমস্ত মালামাল উদ্ধার করে। এ প্রেক্ষিতে চুরির সাথে জড়িত থাকার দায়ে আসামীর বিরুদ্ধে নিয়মিত চুরির মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।