নারায়ণগঞ্জের রূপগঞ্জে মেয়র প্রার্থী রফিক ও তার ভাই শফিক হিন্দু ভোটারদের হুমকি দিচ্ছে -বাদশা

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, জুন ২২, ২০২৪

মোঃআবু কাওছার মিঠু

রূপগঞ্জ( নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ব্যস্ত সময় পার করছেন মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা। কাঞ্চনে এখন তার পক্ষে গণজোয়ার  লক্ষ্য করা যাচ্ছে। এলাকার সাধারণ মানুষ তার পক্ষে মাঠে নামছে। শিল্পপতি আর খেটে খাওয়া মানুষের প্রথম পছন্দ দেওয়ান আবুল বাশার বাদশা। গাজী পরিবারও তাকে সমর্থন দিয়েছে। গতকাল ২২ জুন শনিবার কাঞ্চন বাজার,বিরাবো,,ইসলামপুর এলাকায় গণসংযোগ করেন বাদশা।

এসময় তিনি বলেন, মোবাইল ফোন বিপুল ভোটে বিজয়ী হবে। রফিক ও তার ভাই শফিক আমার মোবাইল ফোনের হিন্দু ভোটারদেরকে  হুমকি দিচ্ছে।  আমি প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবি করছি।

বাদশা আরও বলেন, আমার কোন সন্ত্রাসী বাহিনী নেই । এবারের নির্বাচন কাঞ্চন থেকে ভূমিদস্যুদের প্রতিহত করার নির্বাচন। আপনারা আমাকে ভোট দিয়ে ভূমিদস্যুদের প্রতিহত করুন। আমি কারও জমি দখল করিনি।

রফিকের দ্বারা যারা জমি হারিয়েছে আমি নির্বাচিত হলে তা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করবো। কাঞ্চনের জনগণ আমার শক্তি। এখানে ৩হাজার হিন্দু ভোটার রয়েছে। রফিক ৪টা হত্যা মামলার আসামি। ওই খুনিরে কেউ ভোট দিবে না। আমি ১০ বছর কাঞ্চনের চেয়ারম্যান পরে ৫ বছর মেয়র ছিলাম, আমার দ্বারা কোন লোক নির্যাতিত হয়নি । উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ নেতা বাদশাকে ভোট দেয়ার জন্য তিনি সকলের কাছে দাবি করেন।