আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২৪

মোঃআবু কাওছার মিঠু

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনি আক্তার মিলির পদত্যাগের দাবিতে ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেছেন। আজ মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার কাঞ্চন – রূপসী মহাসড়কে এ বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

বিক্ষুব্ধ ছাত্র-ছাত্রীরা জানান, তিনি ছিলেন একজন কম্পিউটার শিক্ষক কিন্তু তার স্বামী হাবিব মোল্লা আওয়ামীলীগ নেতার ক্ষমতা ব্যাবহার করে যোগ্য শিক্ষকদেরকে রেখে অবৈধ উপায়ে প্রধান শিক্ষক হন। তিনি বিগত স্বৈরাচার আওয়ামীলীগ সরকারের আমলে আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অন্যায় ভাবে ছাত্রছাত্রীদের কাছ থেকে নিয়মের বাইরে অতিরিক্ত টাকা আদায় করেছেন। তার নিজস্ব নিয়মে প্রতিষ্ঠানটি চালিয়েছেন।

দুর্নীতি ও অনিয়ম করে কোটি কোটি টাকার সম্পদ বানিয়েছেন। গতকাল ও শিক্ষার্থীরা মানববন্ধন করেছেন। তারই অংশ হিসেবে আজকে রাস্তা বন্ধ করে অবরোধ করে এক দফা এক দাবি পালন করছেন। অবিলম্বে মনি আক্তার
মিলির পদত্যাগ দাবি করেছেন বিক্ষুদ্ধরা। এসময় তারা ৪৮ ঘন্টার আল্টিমেটাম দেন। অন্যথায় তারা আরো কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো বলে হুশিয়ারি দেন শিক্ষার্থীরা।