মানুষ মানুষের জন্য

সিটি ভিলেজ উদ্দোক্তা ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যার্তদের জন্য উপহার বিতরণ

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২৪

কুমিল্লা প্রতিনিধি: সিভিইউ ফাউন্ডেশন এর পক্ষ থেকে লাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের পুটিজলা, উরকুটি, জামুরাইল এই তিনটি এলাকার ১৪০টি পানি বন্দি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ‘উপহার’ হিসেবে বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন সিভিইউ ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোহাম্মদ গিয়াস উদ্দীন সিআইপি  ।

সিভিইউ ফাউন্ডেশন টিম

এ সময় অন্যান্যের মধ্যে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর নেতা জনাব মোহাম্মদ উল্যাহ পলাশ, সিভিইউ ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান ডাঃ মাহবুব হাফিজ, ভাইস চেয়ারম্যান খালেদ মোশাররফ হোসাইন চৌধুরী রানা, মহাসচিব এম এফ ইসলাম মিলন, মিডিয়া এন্ড পাবলিক রিলেশন সচিব মেহনাজ ইয়াসমিন নিপা, নির্বাহী সদস্য সোহেল মাহমুদ রানা, রাজিব হোসাইন ও মরিয়ম খাতুন মারিয়া উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের মহাসচিব এম এফ ইসলাম মিলন বলেন, আমরা আমাদের ভাইদের বাড়িতে বেড়াতে আসছি, আসার সময় আপনাদের জন্য ভাই বন্ধু হিসাবে কিছু উপহার সামগ্রী নিয়ে এসেছি। আপনাদের কাছে দোয়া চাই আমরা যেন মানুষ হিসাবে মানুষের পাশে থাকতে পারি।

 

উপহার সামগ্রী

ভাইস চেয়ারম্যান রানা বলেন, আপনাদের কষ্ট ও দূর্ভোগ আমাদের হৃদয়কে ব্যথিত করেছে। আমরা আপনাদের পাশে আছি, আজকের এই ক্ষুদ্র উপহার সামগ্রী তুলে দিতে পেরে নিজে গর্ববোধ করছি।

উপহার সামগ্রী বিতরণ টিমে ছিলেন ফাউন্ডেশনের সহকারী ব্যবস্থাপক লাজিনা আকতার লাইজু ও কল্পনা মন্ডল। অন্যান্যদের মধ্যে আরও ছিলেন, ঢাবি’র ছাত্র তাওহীদুল ইসলাম ও সিয়াম।