ময়মনসিংহ সড়ক ও জনপদ অধিদপ্তর কর্তৃক আয়োজিত কার্যক্রম সম্পর্কে গণশুনানী অনুষ্ঠিত।

প্রকাশিত: ২:৫৪ পূর্বাহ্ণ, মার্চ ২, ২০২৩

 

নিজস্ব প্রতিনিধি।

ময়মনসিংহ সড়ক ও জনপদ অধিদপ্তর কর্তৃক আয়োজিত সড়ক জোনের কার্যক্রম সম্পর্কে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১২ টায় খাগডহরস্থ সওজ ডাক বাংলো এ অনুষ্ঠানের আয়োজন করে ময়মনসিংহ সড়ক ও জনপদ অধিদপ্তর। ময়মনসিংহ জোন অতিরিক্ত প্রধান প্রকৌশলী (সওজ) মোঃ শওকত আলীর সভাপতিত্বে এ সময়ে উপস্থিত ছিলেন ময়মনসিংহ তত্ত্বাবধায়ক প্রকৌশলী সড়ক সার্কেল মোঃ রাশেদুল আলম,জামালপুর তত্ত্বাবধায়ক প্রকৌশলী সড়ক সার্কেল মোঃ জাহাঙ্গীর আলম, কেওয়াটখালী প্রকল্প ব্যবস্থাপক আবুল বরকত মোঃ খরুশীদ আলম,নিবার্হী প্রকৌশলী পঙ্কজ ভোমিক, নেত্রকোনা নিবার্হী প্রকৌশলী শাহরিয়ার শরীফ খান,শেরপুর নিবার্হী প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান,ময়মনসিংহ নিবার্হী প্রকৌশলী এবিএম সাদ্দাম হোসেন,টাঙ্গাইল নিবার্হী প্রকৌশলী আলিউল হোসেন, প্রকৌশলী কামাল পাশা প্রমূখ।

এছাড়াও ময়মনসিংহ,জামালপুর, শেরপুর, নেত্রকোনা, টাঙ্গাইল ও এর বিভিন্ন ঠিকাদার, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ গণশুনানীতে ৬টি জেলার বিভিন্ন সমস্যা তোলে ধরা হয় এবং সমস্যাগুলো দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন। এ সময়ে বক্তারা আরও বলেন গনশুনানীর মাধ্যমে অল্প সময় এবং সামান্য লোকজন নিয়ে অনুষ্ঠিত হলেও বৃহৎভাবে সরকারের পরিকল্পনা সম্পর্কে জানানো সম্ভব হয়। সকলকেই সরকারের উন্নয়নে সহযোগিতা কামনা