ময়মনসিংহের গৌরীপুরে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার- ২।

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, মে ৭, ২০২৩

 

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিনিধি।

ময়মনসিংহের গৌরীপুরে আখের রসে চেতনানাশক ঐষধ মিশিয়ে অটোরিকশা চালককে অজ্ঞান করে করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় শনিবার (৬ মে ) গৌরীপুর থানায় মামলা হয় । এ ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার ও অটোরিকশা উদ্ধার করেছে। গ্রেফতারকৃতদের শনিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার ওসি মো. মাহমুদুল হাসান।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায় , ঈশ্বরগঞ্জ উপজেলার কাকনহাটি গ্রামের মো. খোকন মিয়ার পুত্র খায়রুল বাশার চঞ্চল (১৯) কে শম্ভুগঞ্জ থেকে রেনু পোনা আনার জন্য মৎস্যচাষী সেজে আন্ত: জেলা অটোরিকশা ছিনতাইয়ের সিন্ডিকেটের দু’সদস্য আশরাফুল ইসলাম (২৬) ও মো. আব্দুল জলিল (৪৪) অটোরিকশা ১হাজার ২শ টাকায় ভাড়া নেয় এবং শুক্রবার (৫ মে ) বিকাল ৫টার দিকে শম্ভুগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হয়।

 

শম্ভুগঞ্জে রেনুপোনা নেই বলে আবারও কলতাপাড়ায় আসে। কলতাপাড়ায় আসার পর ড্রাইভারকে বলে প্রচন্ড গরম, চলো আখের রস খাই। এ কথা বলে ড্রাইভারকে দেয়া আখের রসের সঙ্গে চেতনানাশক ঐষধ মিশ্রিত করে নান্দাইল উপজেলার কুতুবপুর গ্রামের মৃত আব্দুল কদ্দুছের পুত্র মো. আশরাফুল ইসলাম (২৬) ও নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার নওয়াপাড়া (ঢুলীপাড়া) গ্রামের মৃত নিরু ঢুলীর পুত্র মো. আব্দুল জলিল (৪৪)। আখের রস খেয়ে অজ্ঞান হওয়ার পর ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশের রাস্তায় চালকে ফেলে দেয়। এরপর অটোরিকশা নিয়ে ছিনতাইকারীরা উপজেলার রামগোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় গেলে রাত সাড়ে ১০টার দিকে টহল পুলিশ দু’জনকে গ্রেফতার ও অটোরিকশা উদ্ধার করে।