প্রাইভেট কার দুর্ঘটনায় পরীক্ষা দেওয়া হলো না যমজ দুই ভাইয়ের।

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৩

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিনিধি।

হাসান ও হোসাইন যমজ দুই ভাই একটি বাইসাইকেলে করে বিদ্যালয়ে অর্ধ-বার্ষিক পরীক্ষা দিতে যাচ্ছিল। বিদ্যালয়ের সামনে পৌঁছলে পেছন দিক থেকে একটি প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়।

এ সময় প্রাইভেটকারের চাপায় হোসাইন ঘটনাস্থলেই নিহত হয়। এতে গুরুতর আহত হয় হাসান। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (১৪ জুন) সকালে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার কালিয়াচাপড়া চিনিকল উচ্চবিদ্যালয়ের সামনে কিশোরগঞ্জ-ভৈরব-ঢাকা পাকা সড়কের ওপর এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত হোসাইন উপজেলার আদর্শপাড়া গ্রামের সোহেল মিয়ার ছেলে। নিহত হোসাইন ও আহত হাসান তারা যমজ দুই ভাই। তারা কালিয়াচাপড়া চিনিকল উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

বিদ্যালয় ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে হাসান ও হোসাইন দুই ভাই একটি বাইসাইকেলে করে বিদ্যালয়ে পরীক্ষা দিতে যাচ্ছিল। হাসান বাইসাইকেলটি চালাচ্ছিল আর হোসাইন পেছনে বসা ছিল। তারা বিদ্যালয়ের সামনে পৌছলে কিশোরগঞ্জগামী একটি প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হোসাইন নিহত হয় এবং হাসান গুরুতর আহত হয়।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাইভেটকারটিকে জব্দ করা হয়েছে।