স্লোগান দিতে দিতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন বিএনপি নেতা

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২৩

মোঃআবু কাওছার মিঠু 

( বিশেষ সংবাদদাতা)

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদুর রহমান।নারায়ণগঞ্জ থেকে ঢাকায় বিএনপির মহাসমাবেশে এসে ফকিরাপুল মোড়ে স্লোগান দিতে দিতে মো. মাহমুদুর রহমান (৫০) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

শুক্রবার (২৮ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরিভাবে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু আক্তার হোসেন জানান, আজ বিএনপি’র মহাসমাবেশে যোগদান করার জন্য নারায়ণগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে তিনি রওনা করেন। পরে মতিঝিলের ফকিরাপুল এলাকায় আসলে স্লোগান দিতে দিতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তার আগে থেকেই হার্টের সমস্যা ছিল। তিনি অনেকদিন থেকেই অসুস্থ ছিলেন। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। তার বাসা নারায়ণগঞ্জ সদরের খানপুর রোড ১/১ ধন চেম্বার এলাকায়। তিনি তিন ছেলের জনক ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান,তিনি হার্টের রোগী ছিলেন,মরদেহটি জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে৷