বস্ত্র ও পাটমন্ত্রীর নির্দেশে বঙ্গবন্ধুর সমাধিতে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের পুষ্পস্তবক অর্পণ

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২৩

মোঃআবু কাওছার মিঠু

রূপগঞ্জ নারায়ণগঞ্জ সংবাদদাতা:

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিতে গতকাল ১১ আগষ্ট শুক্রবার এ পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সালাউদ্দিন ভুইঁয়ার অনুপ্রেরণায় রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মশিউর রহমান তারেকের নেতৃত্বে তারা এ কর্মসূচি পালন করে ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো: আব্দুল মোমেন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক হারুন- অর- রশীদ, রূপগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমেন মোল্লা, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সামছুল প্রধান,রূপগঞ্জ আওয়ামী লীগ নেতা আলী হোসেন, আসাদ,ব্যবসায়ী শফিকুল ইসলাম প্রমুখ। পরে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আব্দুল মোমেন মোনাজাত পরিচালনা করেন।