ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের অপরাধে ৫ জনের জেল জরিমানা

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২৩

 

দিলীপ কুমার দাস ময়মনসিংহ ।

ময়মনসিংহের গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পাঁচ মাদকসেবিকে দণ্ডিত করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে এ অভিযান পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফৌজিয়া নাজনীন। এ সময় তাঁর সাথে ছিলেন ময়মনসিংহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার অচিন্তপুর ইউনিয়নের শাহগঞ্জ থেকে গাঁজা সেবন ও সংরক্ষণের অপরাধে শাহগঞ্জ গ্রামের মতিউর রহমানের ছেলে মোঃ রাসেল মিয়া (২৭), একই এলাকার মৃত শহিদুল্লাহর ছেলে মোঃ মোফাজ্জল (৩৫), ফুলবাড়িয়া গ্রামের আবুল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২৬), ছিলিমপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও গাগলা গ্রামের মৃত হাজী রহমানের ছেলে আয়নাল হক (২০) কে গাঁজা সেবন করা অবস্থায় আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেন ভ্রাম্যমাণ আদালত। তন্মধ্যে রাসেল ৬ মাস ও দুই হাজার টাকা, শফিকুল ৩ মাস ও এক হাজার টাকা, ও অন্যদের ৩ মাস ও পাঁচশত টাকা সমপরিমান জরিমানা করা হয়েছে।

ইউএনও ফৌজিয়া নাজনীন বলেন- মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সালের ৩৬ ধারা ৫ অনুযায়ী তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। মাদকের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে, এধরণের অভিযান অব্যাহত থাকবে।