বিচ্ছেদ এড়িয়ে এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা

প্রকাশিত: ৪:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২৩
রাহুল-প্রিয়াঙ্কা দম্পতি

 

 নিজস্ব প্রতিনিধি:

অবশেষে জয় হল ভালোবাসার। বিচ্ছেদের পথে গিয়েও প্রেমের পথে ফিরছেন টলিউডের জনপ্রিয় তারকা জুটি টলিউডে  রাহুল বন্দ্যোপাধ্যায় ও  প্রিয়াঙ্কা সরকার। আদালতের ছবি শেয়ার করে ভক্তদের এই সুখবর দিলেন অভিনেতা নিজেই। আবারও সহজ হয়েছে দুজনের সম্পর্ক, হাসিমুখেই সেকথা জানিয়ে দিলেন সামাজিক মাধ্যমে।শনিবার ফেসবুকে আদালত থেকে ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, “আজ প্রবল বৃষ্টি। তাই বোধহয় ধারায় ধারায় কাটাকুটি হয়ে মিটে গেল সব। নতুন সুযোগ, আবার একসাথে।”

এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে রাহুল জানিয়েছেন, অনেকদিন ধরেই তারা একসঙ্গে আছেন।

তবে আপাতত অভিনেতা বেশিরভাগ সময় মায়ের সঙ্গে থাকেন। আর প্রিয়াঙ্কা নিজের বাবা-মা ও সহজের সঙ্গে। উইকএন্ডে একসঙ্গে কাটান দুজন। খুব শিগগিরিই প্রিয়াঙ্কার আবাসনে ফ্ল্যাট কিনছেন রাহুল।
পরিচালক রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমায় জুটি বেঁধে ঝড় তুলেছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা। শুধু সিনেমায় নয়, বাস্তবেও প্রেমে পড়েন প্রিয়াঙ্কা ও রাহুল। বিবাহবন্ধনে আবদ্ধ হন দুই তারকা। তাদের জীবনে আসে একমাত্র সন্তান। কিন্তু হঠাৎই প্রিয়াঙ্কা, রাহুলের সুখের সংসারে অশান্তি শুরু হয় যা আদালত পর্যন্ত গড়ায়।

২০১৮ সাল থেকে প্রিয়াঙ্কা ও রাহুলের মধ্যে আইনি লড়াই চলছিল। কিন্তু সময় আসলে অনেক হিসাব নিকাশ বদলে দেয়। সমস্ত আঘাতও শুকিয়ে দিতে পারে। একথা চলতি বছরে দোলের দিন থেকেই টের পাওয়া যায়। ছেলে সহজকে সঙ্গে নিয়ে একসঙ্গে দোল উৎসবের শুভেচ্ছা জানান তারকা জুটি। তারপর পরিবারের সঙ্গে একসঙ্গে ছুটি কাটাতেও দেখা যায় তাদের।পুরনো সব ক্ষত মিটিয়ে ফের একছাদের তলায় থাকতে চলেছেন দুজন, গণমাধ্যমকে আগেই জানিয়েছিলেন রাহুল। বলেছিলেন, “এক ছাদের তলায় আমি আর প্রিয়াঙ্কা থাকতে চলেছি। এ ব্যাপারে সেতু হিসেবে কাজ করেছে ছোট্ট সহজ।” সেকথা বাস্তবেই রুপ দিলেন তারকা জুটি। যাবতীয় বিবাদ মিটিয়ে মামলা প্রত্যাহার করে নিলেন।