দেশে ‘জওয়ান’ ধাক্কা, আবার পেছাল ‘অন্তর্জাল’

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২৩
সংগৃহীত ছবি

 

নিজস্ব প্রতিনিধি:

‘জওয়ান’ মুক্তির ধাক্কায় পেছাচ্ছে ‘অন্তর্জাল’ সিনেমার মুক্তি। একাধিকবার মুক্তির তারিখ ঘোষণা করেও দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ধাঁচের ‘অন্তর্জাল’ সিনেমা মুক্তি দিতে পারেননি।

গত দুই ঈদে ঘোষণা দিয়ে আসতে না পারার পর ‘অন্তর্জাল’ সিনেমার নতুন মুক্তির তারিখ ছিল আগামী ৮ সেপ্টেম্বর। কিন্তু ৮ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে না সিনেমাটি।

কেননা আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বের সঙ্গে একযোগে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটির ব্যাপক চাহিদা থাকায় সেই ভয়ে মুক্তি স্থগিত করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

সিনেমা মুক্তি পাচ্ছে না এক সংবাদপত্রের কাছে কার্যত স্বীকার করে নিলেন এর নির্মাতা দীপংকর দীপন। তবে কী কারণে সিনেমা মুক্তি পাচ্ছে না, এর ব্যাকগ্রাউন্ড জানাতে আজ রবিবার সন্ধ্যায় এক প্রকার জরুরি সংবাদ সম্মেলন আহবান করেছেন তিনি।

 এক সংবাদ পত্রকে দীপংকর  দীপন বলেন, ‘যদি সিনেমার মুক্তি পেছাতেই হয়, তবে কেন পেছানো হচ্ছে সেটা বলতে হবে। ইনডিভিজুয়ালি তো সবাইকে বলতে পারি না তাই সংবাদ সম্মেলন ডেকেছে। জানেন যে শাহরুখ খানের জওয়ান সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। তাই আমাদের নতুন করে ভাবতে হচ্ছে।

অন্যদিকে একটি সূত্র  জানিয়েছে, আজ সন্ধ্যায় ট্রেলার প্রকাশ করে সেই ঘোষণা আসছে। সিনেমাটির নতুন মুক্তির তারিখ ২২ সেপ্টেম্বর।

‘অন্তর্জাল’সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামাল।

‘অন্তর্জাল’ চলচ্চিত্রের গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।