সিলেটে ইউপি চেয়ারম্যান ও ছাত্রদল নেতার প্রাণ ঝরল সড়কে

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২৩

নিজস্ব প্রতিনিধি

 

সিলেটের সালুটিকর এলাকায় সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুল্লাহ ইসহাক (৩৬) ও সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এম হাফিজুর রশীদ (৩৪) নিহত হয়েছেন। শনিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে সালুটিকর এলাকার মিত্রিমহল সিলেট-ভোলাগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ওবায়দুল্লাহ ইসহাক সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন এবং হাফিজুর রশীদ সিলেট স্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী। তারা দুজনই সিলেট নগরের দরগা মহল্লা পায়রা এলাকায় পৃথক বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের সালুটিকরের পার্শ্ববর্তী ১০ নম্বর এলাকায় তেল ফুরিয়ে যাওয়ায় একটি ট্রাক রাস্তার পাশ থেকে কিছুটা ভেতরে দাঁড়িয়ে ছিল। রাত ১টার দিকে সিলেট থেকে কোম্পানীগঞ্জগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই আরোহী ইসহাক ও হাফিজুর নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

 

দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল থেকে ট্রাক জব্দ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।