লন্ডন ফ্যাশন সপ্তাহে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন মানুষী চিল্লার

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৩
মানুষী চিল্লার

নিজস্ব প্রতিবেদক

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী মানুষী চিল্লার আসন্ন লন্ডন ফ্যাশন সপ্তাহ-২০২৩-এ তার বহুল প্রত্যাশিত আত্মপ্রকাশের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই আয়োজনে তিনি বিখ্যাত ডিজাইনার রকি স্টারের ডিজাইনে সাজবেন।
রকির অনবদ্য ফ্যাশন জ্ঞানের সাহায্যে মানুষী র‍্যাম্পে নিজেকে তুলে ধরবেন আকর্ষণীয়ভাবে। যা মনে রাখার মতো ব্যাপার হবে বলেই অনুমান করা হচ্ছে।

মানুষী শুধু তার ট্রেন্ডিং স্টাইলের কারণে ফ্যাশন আইকন নন বরং তিনি দাতব্য ফ্যাশন ইভেন্টে সক্রিয় অংশগ্রহণ থাকার জন্য বেশ জনপ্রিয়। তিনি সমাজে সচেতনতা বৃদ্ধি এবং ইতিবাচক পরিবর্তনের ভূমিকা রাখার জন্য একাধিক ফ্যাশন অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে ব্যাপক সমর্থন পেয়েছেন।

এই দাতব্য ফ্যাশন ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো মনিপুর ফ্যাশন এক্সট্রাভাগাঞ্জা-২০২২-এ তার অসাধারণ পদচারণ, যেখানে তিনি মনিপুরের সমৃদ্ধ সংস্কৃতি এবং ঐতিহ্য দ্বারা অনুপ্রাণিত একটি দল প্রদর্শন করেছিলেন।

নেপাল ফ্যাশন সপ্তাহ-২০২২-এ একটি চমৎকার সাদা লেহেঙ্গা পরে রেড কার্পেটে আকর্ষণীয় প্রভাব ফেলেছিলেন।

ফ্যাশনের গ্ল্যামারাস জগতের বাইরে মানুষী চিল্লার চলচ্চিত্রে অভিষেকের অপেক্ষা করছেন।
আসন্ন যশরাজ ফিল্মস প্রযোজনায়, দ্য গ্রেট ইন্ডিয়ান পরিবারের প্রতিভাবান ভিকি কৌশলের সাথে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন তিনি।

এ ছাড়াও আসন্ন সিনেমা অপারেশন ভ্যালেন্টাইনে তার উপস্থিতি দেখার অপেক্ষায় রয়েছে। কেননা এই সিনেমায় বিনোদন জগতের বহু প্রতিভাবান শিল্পীর সঙ্গে তাকে কাজ করতে হয়েছে, যেটা তার ক্যারিয়ারকে কতটা শক্ত করতে পারে সেটা দেখার বিষয়।