পর্দায় সালমানের ভাগ্নি আলিজেহ, ‘ফ্যারে’র ট্রেলার প্রকাশ

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২৩
আলিজেহ (বামে) ও সালমান খান (ডানে)
নিজস্ব প্রতিবেদক

সালমান খানের পরিবারের আরও একজন সদস্য শিগগিরই সিনেমায় অভিষেক ঘটাচ্ছেন। মেগাস্টারের ভাগ্নি আলিজেহ অগ্নিহোত্রীকে দেখা যাবে আসন্ন সিনেমা ‘ফ্যারে’তে যা ২৪ নভেম্বর মুক্তি পাবে।

সোমবার, সালমান সিনেমাটির প্রথম টিজার শেয়ার করেছেন এক্সে (টুইটার)। তিনি প্রথমে একটি নোট শেয়ার করেছিলেন এবং লিখেছেন, “আজ সকালে আমি একটি নতুন ‘এফ’ শব্দ শিখেছি।

বিকেল ৪ টায় আপনাদের এটি সম্পর্কে আরও জানাব। এরপর ৪টার দিকে সালমান প্রকাশ করেন, “আমি তো এই ‘এফ’-এর কথা বলেছি। আপনারা কি ভেবেছেন? ‘ফ্যারে’ এখন প্রকাশিত।” 

টিজারটি শুরু হয় কিছু অস্থির সংগীত এবং চলচ্চিত্রের ঝলক দিয়ে, একটি আতঙ্কময় আবহের মাধ্যমে।

যেখানে শিক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছে, তাদের ওএমআর শিট পূরণ করছে। এরপর বেশ কিছু খণ্ড খণ্ড দৃশ্যে রহস্যময় টিজারটি সাজানো হয়েছে। এই ‘ফ্যারের’ পিছনে রহস্য কী? এটি কেবল একটি শব্দ, নাকি তারচেয়েও বেশিকিছু। এটি একটি রোমাঞ্চকর যাত্রা যা উদ্ঘাটনের অপেক্ষায় থাকতে হবে ভক্তদের।
 

সিনেমাটিতে আলিজেহ একজন ছাত্রীর চরিত্রে অভিনয় করেছেন। আলিজেহ সালমান খানের বোন আলভিরা খান ও অতুল অগ্নিহোত্রির মেয়ে। অভিষেকের আগেই রীতিমতো তারকা সালমান ভাগ্নি। ফেসবুক-টুইটারের ও ইনস্টাগ্রামে কয়েক লক্ষ অনুরাগী রয়েছে আলিজের। অনুরাগীদের অনেকেরই আবদার ছিল, বাবা অতুল অগ্নিহোত্রীর মতো অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিক আলিজে।

অবশেষে মামার হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন আলিজে। 

‘ফ্যারে’ পরিচালনা করেছেন সৌমেন্দ্র পাধি, যিনি প্রশংসিত নেটফ্লিক্স সিরিজ ‘জামতারা’ তৈরি করেছেন। এতে আরো অভিনয় করেছেন জেইন শ, সাহিল মেহতা, প্রসন্ন বিষ্ট, রনিত বোস রায় এবং জুহি বব্বর সোনি। ২০২৩ সালের ২৪ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র : ইন্ডিয়া টুডে