দেশে মুক্তি পাবে ‘টাইগার ৩’, চলছে প্রক্রিয়া

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২৩
দেশে মুক্তি পাবে ‘টাইগার ৩’
নিজস্ব প্রতিবেদক

সালমান খান ও ক্যাটরিনা কাইফের আসন্ন চলচ্চিত্র ‘টাইগার ৩’ ঘিরে উন্মাদনা সর্বোচ্চ উচ্চতায় পৌঁছেছে। মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটির অগ্রিম বুকিং ৪ নভেম্বর থেকে শুরু হয়েছে ভারতে এবং ইতোমধ্যে বিক্রি হওয়া টিকিটের সংখ্যা দর্শকদের বিপুল উন্মাদনার প্রমাণ দিচ্ছে। ভারতে নির্বাচিত শহরগুলোতে অগ্রিম বুকিং শুরু হয়েছে সিনেমাটির। উদ্বোধনী দিনের জন্য অগ্রিম বুকিংয়ে ইতিমধ্যে ৪.২ কোটি রুপি আয় করেছে টাইগার।

টাইগার নিয়ে যেমন ভারতে তুমুল উন্মাদনা, তেমনি উন্মাদনার কমতি নেই বাংলাদেশেও। এদেশে সালমান খানের রয়েছে অগনিত ভক্ত। আর সালমানের সিনেমা মানেই ভক্তদের জন্য বিশেষ এক উৎসবের মতো। 

পাঠান ও জওয়ানের মতো টাইগার নিয়েও দেশীয় সিনেমাপ্রেমীদের আগ্রহের শেষ নেই।

এখন প্রশ্ন একটাই, কবে দেশের হলে মুক্তি পাবে টাইগার ৩? শাহরুখ খানের জওয়ানের মতো একইদিনে মুক্তি পাবে নাকি এর আগে শাহরুখের ‘পাঠান’ ও সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর মতো দেরিতে মুক্তি পাবে। দেশে সিনেমাপ্রেমীদের দাবি অবশ্য একটাই, ভারতের সঙ্গে একইদিনে বাংলাদেশেও আসুক ‘টাইগার ৩।’ এর আগে বেশ কিছু প্রতিবেদনে উঠে এসেছে, বাংলাদেশে আসছে ‘টাইগার ৩।’ তবে কোন প্রতিষ্ঠান সিনেমাটি আনছে বা একই সময়ে এটি মুক্তি পাবে কিনা, তা নিয়ে রয়েছে ধোঁয়াশা।
এবার অবশ্য কিছুটা স্বস্তির খবর প্রকাশ্যে এসেছে সালমান ভক্তদের জন্য। জানা গেছে, ভারতের সঙ্গে একইদিনে বাংলাদেশেও ‘টাইগার ৩’ মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলছে।এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ জানিয়েছেন, ‘সিনেমাটি দেশে আনার প্রক্রিয়া চলছে। আশা করি একই সময়ে ভারতের সঙ্গে বাংলাদেশে মুক্তি দিতে পারব ‘টাইগার ৩।’ আমরা এরইমধ্যে সকল কাগজপত্র জমা দিয়েছি।

কালকে এই প্রক্রিয়ার ফলাফল আসবে।’ 

এদিকে ‘টাইগার ৩’-এর অগ্রিম বুকিং শুরু হয়েছে ভারতে। বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, ইতিমধ্যে এক লাখ ৪০ হাজার টিকিট বিক্রি হয়েছে সিনেমাটির। এখনো ৭ দিন বাকী টাইগার মুক্তির।

মণীশ শর্মা পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। সিনেমাটির সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে ‘পাঠান’ শাহরুখের উপস্থিতি। শাহরুখ খান এতে ক্যামিও হিসেবে হাজির থাকবেন। সর্বশেষ প্রতিবেদন অনুসারে, হৃতিক রোশনও থাকছেন ‘টাইগার ৩’-এ। প্রথমবারের মতো যশরাজ স্পাই ইউনিভার্সের তিন বড় তারকাকে একসঙ্গে দেখা যাবে। তাই ভক্তদের অপেক্ষার বাঁধ যেন ভেঙে যাচ্ছে! ১২ নভেম্বর মুক্তি পাবে ‘টাইগার ৩’।