সুপারস্টার তকমা নিতে নারাজ রণবীর!

প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০২৩
রণবীর কাপুর

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয়তার দিক থেকে তিনি এই প্রজন্মের সুপারস্টার। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক দুর্দান্ত সব চলচ্চিত্র। কখনো রোমান্টিক নায়ক হয়ে, কখনো বোবা-বধির সেজে, কখনো রকস্টার হয়ে। সঞ্জয় দত্তের জীবনীমুলক চলচ্চিত্রে অভিনয় করে চমকে দিয়েছেন খোদ সঞ্জয়কেই! অভিনয়ে বরাবরই মুগ্ধ করা রণবীর কাপুরের তারকাখ্যাতি নিয়ে নতুন করে বলার কিছু নেই।

সম্প্রতি মুক্তির অপেক্ষায় তার চলচ্চিত্র অ্যানিমেল। মুক্তির আগেই তুমুল আলোড়ন ফেলে দিয়েছে সিনেমাটি। তবে এত সাফল্য আর জনপ্রিয়তার পড়েও নিজেকে সুপারস্টার মানতে চান না তিনি!সুপারস্টার তকমা পছন্দও না তার! সম্প্রতি এমনটাই জানালেন অ্যানিমেলের পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। 

পরিচালক সন্দীপ রেড্ডি তার আসন্ন চলচ্চিত্রে অভিনেতা রণবীর কাপুরকে ‘সুপারস্টার’-এর তকমা দিয়েছেন।

যদিও রণবীর কাপুর প্রথমে অস্বস্তি প্রকাশ করেছিলেন, কিন্তু সন্দীপ তার দৃঢ় বিশ্বাসে অবিচল ছিলেন যে এটি অভিনেতার নামের সঙ্গে যাওয়া উচিত। তাই পর্দায় রণবীরের নামের আগে ভেসে উঠবে সুপারস্টার তকমা। 

1
অ্যানিমেল-এ রণবীর কাপুর

সন্দীপ বলেন, ‘রণবীর এই তকমা চাননি। খুব স্পষ্টভাবে জানিয়েছেন, তিনি এটি চান না।

তিনি বলেছিলেন, দয়া করে এমন করবেন না। কিন্তু পোস্টারের জন্য আমি তাকে রাজি করিয়েছিলাম কারণ আমি বলেছিলাম যে এটা আমার অনুভূতি থেকে এসেছে। আমার কাছে আপনি একজন সুপারস্টার। তাই আমি আপনার নামের আগে সুপারস্টার বসিয়েছি।’ 

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত রণবীরের রকস্টার সিনেমার কথা উল্লেখ করে সন্দীপ বলেন, ‘রকস্টারে তিনি যে চুম্বকীয় পারফরম্যান্স করেছিলেন তা অবিশ্বাস্য।

এটিই একজন তারকার সঙ্গে যায়। তাদেরকেই সুপারস্টার বলা যায়।’ 

১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে সন্দীপ-রণবীরের অ্যানিমেল। ভারতে এখন শুধু অ্যানিমেলের দাপট। ট্রেলার মুক্তির পর থেকেই রণবীর কাপুরের আসন্ন সিনেমাটি ঘিরে দর্শক উন্মাদনা চরমে পৌঁছেছে। যার ছাপ দেখা যাচ্ছে অগ্রিম টিকিট বিক্রির দৌড়ে। ক্যারিয়ারের সবচেয়ে বড় উদ্বোধনী দিতে যাচ্ছেন রণবীর কাপুর। অগ্রিম টিকিট বিক্রিতে প্রথমদিনের জন্য ইতোমধ্যেই ২০ কোটি রুপি আয় করে ফেলেছে সিনেমাটি। বছরের অন্যতম হিট তো বটেই, বক্স অফিসে রীতিমতো বিরাট রেকর্ড গড়তে যাচ্ছেন রণবীর তা বলাই বাহুল্য।

‘অ্যানিমেল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাঁর বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশ্মিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি। ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র : ইন্ডিয়া টুডে