ট্রেলারেই ঝড় তুলে দিল প্রভাসের ‘সালার’

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২৩
‘সালার: পার্ট ১- সিজফায়ার’
বিনোদন প্রতিবেদক

অপেক্ষার পালা শেষ। প্রকাশ হয়ে গেল বছরের অন্যতম প্রত্যাশিত ও প্রতীক্ষিত চলচ্চিত্র, বাহুবলি খ্যাত প্রভাসের ‘সালার’-এর ট্রেলার। শুক্রবার সন্ধ্যা ৭টা ১৯ মিনিটে মুক্তি পেয়েছে প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটির ট্রেলার। আর প্রকাশের মাত্র এক ঘন্টার মধ্যেই ৪ মিলিয়ন দর্শক দেখে নিয়েছে ট্রেলারটি।

সিনেমাটির প্রযোজনা সংস্থা হোম্বেল ফিল্মস ‘সালার: পার্ট ১- সিজফায়ার’-এর ট্রেলার প্রকাশ করেছেন যা সালারের সুবিশাল জগতের এক ঝলক দেখিয়েছে। ট্রেলারের মাধ্যমেই নির্মাতারা প্রকাশ করেছেন যে সালারের দ্বিতীয় অংশ আসবে।

ট্রেলার কেজিএফের মতোই বিশাল এক সাম্রাজ্যের দেখা মিলেছে। রক্ত, ক্ষমতা, প্রতিশোধ আর বন্ধুত্বের গল্পে নির্মিত সিনেমাটির ট্রেলারে ভায়োলেন্স ছিল চোখে পড়ার মতো।

প্রভাসকে এর আগে অ্যাকশন অবতারে দেখা গেলেও এবার যেন আগের সব রেকর্ড ছাড়িয়ে গেছেন তিনি। ধুন্ধুমার অ্যাকশন আর ক্ষমতা গ্রহণ, বন্ধুত্ব রক্ষায় সবচেয়ে হিংস্রতম লুকেই ধরা দিয়েছেন এই অভিনেতা। সেই সঙ্গে পৃথ্বিরাজ সুকুমারনও ছিলেন অনবদ্য। এর মাধ্যমে মালয়ালম তারকা পৃথ্বীরাজ সুকুমারন তেলেগু অভিষেক করলেন।
ট্রেলারে দেখা মিলেছে শ্রুতি হাসান, জগপতি বাবু, ঈশ্বরী রাও এবং শ্রিয়া রেড্ডির মতো তারকাদের। 

সম্প্রতি সালারের নির্মাতা প্রশান্ত নীল জানিয়েছেন, তার আসন্ন চলচ্চিত্র ‘সালার : পার্ট ১’ এর পুরো গল্পটি এত দীর্ঘ যে এটি সম্পূর্ণভাবে বর্ণনা করতে দুটি চলচ্চিত্র লাগবে। কেজিএফ মূলত দুই অংশের সিনেমা ছিল না। তবে সালার অবশ্যই দুই অংশের। এটির গল্প অনেক বিস্তৃত।

 এটি দুই পর্বে প্রায় ৬ ঘন্টার চলচ্চিত্র হিসেবে তৈরি করা যেতে পারে। সেই আভাস পাওয়া গেছে ট্রেলারেও। 

প্রশান্ত আরো বলেছেন, ‘সালারের কাছ থেকে কেজিএফের জগত  আশা করা উচিত নয়  দর্শকদের। সালারের নিজস্ব একটি জগত রয়েছে। এটির নিজস্ব আবেগ এবং চরিত্র রয়েছে। আমি আশা করি লোকেরা সালার দেখবে এর নিজস্ব গল্পের জন্য। আমরা প্রথম দৃশ্য থেকেই সালারের নিজস্ব টোন সেট করেছি।’ ট্রেলার প্রকাশের পর সেই ধারণাই উঁকি দিচ্ছে দর্শকদের মনে।

দীর্ঘ সময় ধরেই সিনেমাটির অপেক্ষায় ভক্তরা। প্রায় দুই বছর ধরেই চলছে এর নির্মাণ কাজ। অবশেষে ডিসেম্বরের ২২ তারিখে মুক্তি পেতে যাচ্ছে ‘সালার : পার্ট ১- সিজফায়ার’। শাহরুখ খানের ‘ডানকি’র সঙ্গেই মুক্তি পাবে সালার। তবে সিনেমাটির হাইপ এতো বেশি যে শাহরুখ খানের ডানকিকে বেগ পোহাতে হতে পারে বক্স অফিসে। এখন সময়ই বলে দেবে, সালারের জগত কতটা প্রভাব ফেলতে পারে সিনেমাপ্রেমীদের মনে।

সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস