ব্রাদার্সকে গোলে ভাসাল মোহামেডান

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৪
ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি

এক গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের বিরতিতে যায় মোহামেডান। বিরতি থেকে ফিরেই ভিন্ন রূপে দেখা মিলল সাদা-কালোদের। একে একে আরো চারবার ব্রাদার্স ইউনিয়নের জালে বল পাঠিয়ে গোল উৎসব করে আলফাজ আহমেদের দল। তবে শেষ দিকে এক গোল পরিশোধ করেন ব্রাদার্স।

তাতে মোহামেডানের জয় ৫-১ ব্যবধানে। 

রাজশাহীতে ২৮ মিনিটে বক্সের ভেতরে জাফর ইকবাল ফাউলের শিকার হলে পেনাল্টি পায় মোহামেডান। সফল স্পট কিকে দলকে এগিয়ে নেন সোলেমানে দিয়াবাতে। এই অর্ধে আর গোল করতে পারেনি সাদা-কালোরা।

প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করে নেয় মোহামেডান। নিজেদের বক্সের পাশে বলের নিয়ন্ত্রণ হারায় ব্রাদার্স। বল চলে যায় দিয়াবাতের পায়ে। অধিনায়কের পাস ধরে দেখেশুনে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন মোজাফ্ফর মোজাফ্ফরভ।
 

৬০ মিনিটে বক্সের ভেতরে ফাঁকায় থাকা এমানুয়েল সানডের গোলের ম্যাচে নিয়ন্ত্রণ পুরোপুরি মুঠোয় নেয় মোহামেডান। সাত মিনিট পর ব্যবধান আরো বাড়ান এই নাইজেরিয়ান ফরোয়ার্ড। ৬৮ মিনিটে দিয়াবাতের গোলে স্কোরলাইন হয় ৫-০। ৭৮ মিনিটে ব্রাদার্সের হয়ে এক গোল শোধ দেন নয়ন।

দিনের অন্য ম্যাচে চট্টগ্রাম আবাহনী ও রহমতগঞ্জের ম্যাচ শেষ হয়েছে ১-১ সমতায়।

৩৪ মিনিটে ইয়াসিন খানের গোলে এগিয়ে যাওয়ার পর রহমতগঞ্জকে সমতায় ফেরান সামুয়েল কোনি। 

৩ ম্যাচে দুই জয় ও এক ড্রতে ৭ পয়েন্ট মোহামেডানের। ৩ পয়েন্ট রহমতগঞ্জের এবং ১ পয়েন্ট নিয়ে তলানির দুই দল চট্টগ্রাম আবাহনী ও ব্রাদার্স ইউনিয়ন।