আমাকে ‘রোমান্সের রানি’ বলায় খুব অবাক হয়েছি : ম্রুণাল ঠাকুর

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৪
অভিনেত্রী ম্রুণাল ঠাকুর

বিনোদন ডেস্ক

‘সীতা রামম’—এরপর আরেক তেলুগু সিনেমা ‘হাই নান্না’তে অভিনয় করে প্রশংসা কুড়াচ্ছেন ভারতীয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। সব মিলিয়ে গত বছরটা ভালো-মন্দে কাটিয়েছেন ম্রুণাল। এ বছর তাঁর বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় আছে। তবে নতুন বছর নতুন উদ্যমে শুরু করতে চান এই নায়িকা।

হিন্দি রোমান্টিক সিনেমায় অভিনয় করতে চান অভিনেত্রী। তবে তেমন গল্প পাচ্ছেন না বলে কিছুটা মন খারাপ এই অভিনেত্রীর। 

ভারতীয় গণমাধ্যম পিংকভিলার সঙ্গে একটি সাক্ষাৎকারে এমন কথাই বলেছেন ম্রুণাল। এই অভিনেত্রী মনে করেন, হিন্দিতে রোমান্স করতে না পারার কারণ তিনি হয়তো যথেষ্ট জনপ্রিয়তা পাচ্ছেন না।

 

cvgbhcfg

সাক্ষাৎকারে যখন ম্রুণালকে প্রশ্ন করা হয়, কবে হিন্দিতে রোমান্টিক ছবিতে তিনি অভিনয় করবেন? জবাবে অভিনেত্রী বলেছেন, ‘আমি জানি না, আমি এখনো প্রেমের গল্প পাওয়ার মতো জনপ্রিয় নই। আমি কি ভুল বলছি? প্রেমের গল্প পেতে হলে আমাকে জনপ্রিয় হতে হবে না? আমার কাছে অনেক সিনেমার অফার আছে, তবে অবশ্যই রোমান্টিক সিনেমা নয়। আমি সেগুলোও করতে চাই।’

gbffghh

তিনি আরো জানিয়েছেন, ‘আমি জানি না, এখন প্রযোজকদের কাছে নিজেকে প্রমাণ করতে করতে ক্লান্ত।

আমি চাই এটা স্বাভাবিকভাবেই হোক, আমি তাঁদের কাছে এখন বলা বন্ধ করেছি।’ 

ghcnj

অভিনেত্রী আরো দাবি করেছেন, রোমান্স ফিরিয়ে আনার জন্য অনেকেই তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। বলেছেন, ‘আমরা সবাই রোমান্টিক সিনেমা দেখে বড় হয়েছি এবং হঠাৎ এমন ঘরানার কোনো সিনেমা ছিল না। সবাই মুখে বলে তারা রোমান্স পছন্দ করে না, কিন্তু সবাই গোপনে দেখে। আমি খুশি হাই নান্না এবং সীতা রামম এভাবে তৈরি করা হয়েছে।

আমি ম্যাজিক চালিয়ে যেতে চাই, আশা করি অন্য ভাষার সিনেমাতেও। যখন আমাকে রোমান্সের রানি বলা হয় তখন অবাক হয়েছিলাম, কারণ শাহরুখ খান রোমান্সের রাজা।’ 

vgnhg

২০২৩ সালে একাধিক প্রজেক্টে কাজ করেছেন ম্রুণাল। এ বছরই বিজয় দেবেরাকোন্ডা এবং পরিচালক পরশুরাম পেটলার সঙ্গে ‘ফ্যামিলি স্টারে’ অভিনয় করবেন তিনি। এ ছাড়াও সামনে তাঁকে ‘পূজা মেরি জান’ সিনেমায়ও দেখা যাবে।