রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন খাজা

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
মোঃআবু কাওছার মিঠু
রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা
পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বিভিন্ন শ্রেণি-পেশার ও সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন মো. আনোয়ার হোসেন খাজা।
তিনি রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের খামারপাড়ার স্থায়ী বাসিন্দা। তাঁর বাবার নাম মৃত. মো. আমির উদ্দিন এবং মায়ের নাম- মৃত. দুধ মেহের। ১৯৬৪ সালের ১লা জানুয়ারি জন্মগ্রহণ করেন তিনি। আনোয়ার হোসেন খাজা; একাধারে একজন সাধারণ ব্যবসায়ী, উদ্যোক্তা ও সমাজসেবক। ১৯৭৮ সালে একটি মালিকানা প্রতিষ্ঠানে তাঁর কর্মজীবন শুরু। এরপর ১৯৯৩ সালে চাকুরী ছেড়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলেন। ফ্লাইং ব্যবসার মাধ্যমে তিনি একজন সফল  ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করেন। ২০০৬ সালে খাজা পাইপ হাউস নামে ব্যবসা প্রতিষ্ঠান দিয়ে তাঁর ব্যবসায়ীক পরিধি বাড়াতে থাকেন। ১৯৯৩ সাল থেকে বিভিন্ন মানবিক ও সামাজিক সেবামূলক কার্যক্রমে ওতোপ্রোতভাবে জড়িত। ওনার বহুদিনের প্রচেষ্টায় একটি  মাদ্রাসা প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছেন,এ  মহতি উদ্যোগের জন্য  তিনি বৃহৎ পরিসরে একটি এতিমখানা তৈরি করার জন্য জায়গা ক্রয় করেছেন। কোমলাবতী শিক্ষার্থী ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে তিনি  গোপনে কাজ করে আসছেন।  এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে সবসময়ই নিজেকে নিয়োজিত রেখেছেন তিনি। একজন সৎ, নিষ্ঠাবান ও পরিশ্রমী ব্যবসায়ীর পাশাপাশি দানবীর সমাজসেবক হিসেবে বিভিন্ন মানবিককল্যাণে অসামান্য অবদান রেখেছেন তিনি।
 এলাকার জনগণের ইচ্ছায় ও জনমতের কারোণে আগামী স্থানীয় সরকার নির্বাচনে রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে লড়বেন। তিনি সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন প্রত্যাশী।