কুমিল্লায় চান্দিনার সব্দলপুর গ্রামে শতাধিক নিম্নআয়ের  মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৪

 

এ কে এম আজাদ

বিশেষ প্রতিনিধি

আলোকিত সব্দলপুর সংগঠনের উদ্যোগে কুমিল্লা চান্দিনা উপজেলার ২নং বাতাঘাসি  ইউনিয়নের ১নং ওয়ার্ড সব্দলপুর গ্রামের এসএসসি ২০২৪ পরীক্ষায় উত্তীর্ণদের মাঝে ক্রেস্ট সংবর্ধনা ও ১০০ জন নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ সামগ্রী উপহার দেন। আলোকিত সব্দলপুর সংগঠনের  পক্ষ থেকে ওই সংগঠনের মাধ্যমে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এসব  ক্রেস্ট এবং ঈদ সামগ্রী দেওয়া হয়।
শুক্রবার (১৪ জুন) সকাল ১১ টায় জেলার চান্দিনা উপজেলার ২নং বাতাঘাসি ইউনিয়নের সব্দলপুর গ্রামের অন্তত ২৪ জন শিক্ষার্থী এবং ১০০জন নিন্মআয়ের মানুষের মাঝে এসব ঈদ সামগ্রী উপহার দেওয়া হয়।

আলোকিত সব্দলপুর সংগঠনে আশা অতিথিরা জানান, আলোকিত সব্দলপুর সংগঠনের মাধ্যমে  পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গ্রামের  নিন্মআয়ের মানুষরা যেন পরিবার নিয়ে শান্তিতে ঈদ উদযাপন করতে পারবে, সামাজিক সংগঠন হিসাবে এমন অনন্য আয়োজনকে সাধুবাদ জানায় ও ভবিষ্যতে পাশে থেকে এগিয়ে চলতে উৎসাহ দিয়েছেন। সংগঠনের ভিন্নমাত্রিক ও ব্যয়বহুল এমন আয়োজন মানুষের কল্যাণে দেশ ও সমাজকে এগিয়ে নিতে সহায়ক ভূমিকা পালন করবে সবাই আশাবাদী।
আলোকিত সব্দলপুর সংগঠনের সকল সদস্যদের উপস্থিতিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডা: আতিকুর রহমান, সদর হসপিটাল, খোকন ফকির, সভাপতি সব্দলপুর মাদরাসা ও এতিমখানা। ফারুক সরকার,  সিনিয়র এমপ্লই, বেক্সিমকো ফার্মা। আযহারুল ইসলাম ফকির, শিক্ষক, ইলিয়টগঞ্জ রা,বি উচ্চ বিদ্যালয়।
এসময় আরও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা। সকলের উপস্থিতিতে শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট এবং নিন্মআয়ের মানুষের মাঝে ঈদ সামগ্রী উপহারস্বরূপ দেওয়ার মধ্য দিয়ে সম্পন্ন হয়।