ফেনীর পরশুরামে মুক্তিযোদ্ধার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, জুন ১৯, ২০২৪

বিশেষ প্রতিনিধি
———————————————————–
পরশুরামে কোলাপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা নাজির আহমদ মিন্টুর ওপর হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে।এই ঘটনায় ওই মুক্তি যোদ্ধা নাজির আহমদ মিন্টু বাদী হয়ে একই গ্রামের শহীদ উল্লাহ মজুমদারের ছেলে সাফায়েত উল্লাহ ও পারভেজ আলমকে বিবাদী করে পরশুরাম থানায় মামলা দায়ের করেছেন। পরশুরাম থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন খান এই মামলার সত্যতা নিশ্চিত করে বলেন , মুক্তি যোদ্ধা নাজির আহমদ মিন্টুর দায়ের করা মামলায় ২ নং বিবাদী পারভেজ আলমকে গ্রেফতার করা হয়েছে এবং বাকী আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।
এদিকে বীর মুক্তিযোদ্ধা নাজির আহমদ মিন্টুর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন পরশুরাম উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের সন্তানেরা। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফরোজা হাবিব শাপলার মাধ্যমে ফেনী জেলা প্রশাসক এবং ফেনী জেলা পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি দেন তারা। আজ বুধবার দুপুরে উপজেলা পরিষদ গেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পরশুরাম উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সদস্য মীর আহমেদ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রায় অর্ধশতাধিক বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধার সন্তানেরা অংশ নেন।
মানববন্ধনে বক্তারা বলেন, যে বীর মুক্তিযোদ্ধাদের জন্য আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তাদের ওপর হামলা ও নির্যাতন মেনে নেয়া যায় না। এরপর যদি কেউ কখনো বীর মুক্তিযোদ্ধাদের অসম্মান করার চেষ্টা করেন তাদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।
মানববন্ধনে বক্তব্য রাখেন—বীর মুক্তিযোদ্ধা মীর আহমেদ মজুমদার, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ভুতু ,ছেরাজুল ইসলাম,দাউদুল ইসলাম বীর মুক্তিযোদ্ধা সন্তান সংসদের পরশুরাম উপজেলা শাখার সভাপতি মতিউর রহমান মজুমদার,ফরিদ উদ্দিন, খোরশেদ আলম, আলমগীর হোসেন, তারেক প্রমুখ