কিশোরগঞ্জে পাকুন্দিয়ায় প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২৩

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিনিধি।

পবিত্র সিয়াম সাধনার মাস রমজানুল মোবারক উপলক্ষ্যে পাকুন্দিয়া প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ১০ এপ্রিল ) বিকেলে পাকুন্দিয়া প্রেসক্লাবের নিজস্ব ভবনে এ আয়োজন করা হয়।
পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি ও কালের কণ্ঠ প্রতিনিধি আসাদুজ্জামান খন্দকার এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও ) রোজলিন শহীদ চৌধুরী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, পৌর মেয়র নজরুল ইসলাম আকন্দ, কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহম্মেদ, জাতীয় শ্রমিক লীগ পাকুন্দিয়া উপজেলা শাখার সভাপতি মো. নাজমুল হক দেওয়ান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাকুন্দিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি তরীকুল হাসান শাহীন,,এস এ এম মিনহাজ উদ্দিন, সাধারণ সম্পাদক ও আরটিভির জেলা প্রতিনিধি আ,ন,ম তানভীর হায়দার ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও সংবাদের প্রতিনিধি রাজন সরকার, অর্থ সম্পাদক ও নয়াদিগন্তের প্রতিনিধি মুহিবুল্লাহ বচ্চন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক খবরের প্রতিনিধি ও (বিআরডিসির সভাপতি ) দিলিপ রবিদাস, কার্যকরী সদস্য মো: মিজানুর রহমান উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মুঞ্জুরুল হক মুঞ্জু, সাধারণ সম্পাদক আফছর উদ্দিন আশরাফী প্রমুখ।