মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় এক ট্রাফিক পুলিশ সদস্যসহ তিন জন নিহত।

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২৩
স্টাফ রিপোর্টার : মুন্সীগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে পৃথক সড়ক দুর্ঘটনায় মো. মোতালেব নামে এক ট্রাফিক পুলিশ সদস্যসহ তিন জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও চার জন।
মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তোফায়েল হোসেন সরকার জানান, রবিবার (২৫ জুন) সকাল ১০টার দিকে এক্সপ্রেসওয়ের পদ্মা সেতু উত্তর থানা সংলগ্ন মোড়ে ইজিবাইককে সাইড দিতে গিয়ে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে এক নারীকে চাপা দিয়ে রাস্তার পাশে ফুটপাতে উঠে যায়। এ সময় রাস্তার পাশে চা খাচ্ছিলেন ট্রাফিক সদস্য। মাইক্রোবাসটি ট্রাফিক সদস্যকেও চাপা দেয়। এতে ওই নারী ঘটনাস্থলে নিহত হন এবং স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ট্রাফিক সদস্যকে মৃত ঘোষণা করে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।
অপরদিকে মুন্সীগঞ্জ শ্রীনগর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা মাহফুজ রিবেন জানান, সকাল ৬টার দিকে ওই সড়কের শ্রীনগরে শেখ রাসেল সেনানিবাসের সামনে দোগাছি এলাকায় মাওয়ামুখী একটি কাভার্ড ভ্যানকে পিছন থেকে পিকআপ ধাক্কা দিলে তিন জন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে দ্রুত শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে পিকআপ চালকের মৃত্যু হয়। আহত অপর দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসা জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে সকাল ১০টার দিকে পদ্মা সেতু উত্তর থানার সামনে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও দুই জন আহত হয়েছে।
শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক কমলেশ বাগচি জানান, আহত তিন জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে তাদের মধ্যে একজনের মৃত্যু হয়। অপর আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
মুন্সীগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই (অর্থ ও প্রশাসন) বজলুল রহমান জানান, গাড়ি দুটি আটক করে থানায় রাখা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।