২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্রিকেট লড়াই

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৩
মিরপুর শেরেবাংলায় আজ সোমবার অনুশীলন করেছে নিউজিল্যান্ড দল।
নিজস্ব প্রতিবেদন

এশিয়া কাপ শেষ হতে না হতেই নিউজিল্যান্ড দল চলে এসেছে বাংলাদেশে। যদিও এই দলে তাদের বিশ্বকাপ দলের অনেক খেলোয়াড়ই নেই। বাংলাদেশও দল ঘোষণা করেছে বেশ কয়েকজন তারকাকে বিশ্রাম দিয়ে। তাই বলে ঘরের মাঠের এই সিরিজের উত্তেজনা কমবে না।

আগামী ২১ তারিখ থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজের টিকিটের মূল্য ঘোষণা করেছে বিসিবি। 

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রতি ম্যাচের জন্য টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ২শ টাকা। এই দামে ইস্টার্ন গ্যালারিতে বসে খেলা দেখা যাবে। সর্বোচ্চ মূল্য গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের- ১৫শ টাকা।

এছাড়া ভিআইপি স্ট্যান্ড ১ হাজার টাকা,  ক্লাব হাউস (শহীদ মোশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড) ৫শ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিট মূল্য নির্ধারণ হয়েছে ৩শ টাকা। 

মঙ্গলবার থেকে শুরু হবে টিকিট বিক্রয়। বরাবরের মতোই মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট পাওয়া যাবে সকাল  ৯টা ৩০ মিনিট থেকে বিকেল ৫টা পর্যন্ত। এছাড়া অনলাইনে www.tigercricket.com.bd ঠিকানায় সকাল ৯টা (মঙ্গলবার) থেকে সকাল ৯টা (বুধবার) পর্যন্ত পাওয়া যাবে।

উল্লেখ্য, আগামী ২১, ২৩ এবং ২৬ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দিবারাত্রির সবগুলো ম্যাচ শুরু হবে দুপুর ২টায়।