বৃষ্টির কারণে ডারবানের ম্যাচটিতে টস হয়নি, খেলা শুরুর দুই ঘণ্টা পরে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা।

প্রকাশিত: ১২:২৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২৩
ডারবানের এই ম্যাচটিতে বৃষ্টির কারণে টস অবধি হয়নি। সংগৃহীত ছবি

নিজস্ব প্রতিনিধি

২০২৩ ওয়ানডে বিশ্বকাপের সাফল্য-ব্যর্থতার হিসেব ভুলে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিয়েছে দলগুলো। আগামী বছরের জুনে বসবে কুড়ি ওভারের বিশ্বকাপ। তবে এই টুর্নামেন্টের জন্য প্রস্তুত হবে খুব বেশি ম্যাচ পাচ্ছে না ভারত ও দক্ষিণ আফ্রিকা। আগামী ৬ মাসে মোটে ৬টি করে ম্যাচ খেলবে দুই দল।
এই ৬টি ম্যাচের মধ্যে আজ বৃষ্টিতে ভেসে গেছে এক ম্যাচ। বাকি রইল আর পাঁচটি।পূর্ণাঙ্গ সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকায় গেছে ভারত। টি-টোয়েন্টি দিয়ে শুরু হয়েছে দুই দলের লড়াই।

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ছিল আজ। তবে বৃষ্টির কারণে ডারবানের এই ম্যাচটিতে টস অবধি হয়নি। খেলা শুরুর নির্ধারিত সময়ের দুই ঘণ্টা পরেও বৃষ্টি না থামায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিশিয়ালরা।অথচ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেদের সঠিক কম্বিনেশন খুঁজে মাত্র ৬টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলার সুযোগ ছিল ভারত ও দক্ষিণ আফ্রিকার।

এই সিরিজ শুরুর আগে তাই গতকাল আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে দুই দলের অধিনায়ক সূর্যকুমার যাদব ও এইডেন মারক্রাম জানিয়েছিলেন, সেরা দল খুঁজে পেতে মাত্র ৬ ম্যাচ যথেষ্ট নয়।এই ৬ ম্যাচের মধ্যেও কি না একটি ম্যাচ ভেসে গেল বৃষ্টিতে।