গুঞ্জন উড়িয়ে দিলেন ফরচুন বরিশালের শোয়েব মালিক।

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৪

 

সোহেল মাহমুদ (ক্রাইম রিপোর্টার) :ফরচুন বরিশালের শোয়েব মালিক খুলনা টাইগার্সের বিপক্ষে বিপিএল ম্যাচে তিনটি নো-বল করেন। নো-বল করার সময় পা পপিং ক্রিজের অনেকটা দূরে চলে যায় তার। ফলে অভিযোগ উঠে, শোয়েব ফিক্সিংকাণ্ডে জড়িয়েছেন। বিষয়টি অস্বীকার করে বরিশাল কর্তৃপক্ষ। এ ব্যাপারে এবার মুখ খুললেন শোয়েব নিজে।

এক্সে লম্বা একটা বিবৃতি দিয়েছেন শোয়েব। সেখানে একটি ভিডিও যুক্ত করে দিয়েছেন তিনি। ভিডিওতে বরিশালের চেয়ারম্যান মিজানুর রহমান বলেছেন, শোয়েব মালিকের ব্যাপারে ফিক্সিংয়ের কথা উঠলেও সেটি সত্য নয়। এটা কেবলই গুজব।

‘ফিক্সিং ইস্যু’তে শোয়েব লেখেন, ‘আমি স্পষ্ট করে বলতে চাই যে, এসব ভিত্তিহীন গুজব। প্রত্যেকের উচিত তথ্য ছড়িয়ে দেওয়ার আগে যাচাই করা, এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ৷ গুজব অনেকের ক্ষতিসাধন করতে পারে এবং অপ্রয়োজনীয় বিভ্রান্তি তৈরি করতে পারে। আসুন সঠিকটাকে প্রাধান্য দিই।’

লম্বা পোস্টে শোয়েব আরও লেখেন, `ফরচুন বরিশালে আমার অবস্থান সম্পর্কে কিছু কথা বলতে চাই। সাম্প্রতিক সময়ে কিছু গুজব হচ্ছে, এগুলোতে বিশ্বাস করবেন না। এমন কিছুই হয়নি। আমাদের অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে আলোচনা করেই আমি দুবাইয়ে এসেছি। দলের দরকার হলে আমি আবার যাব।