রংপুর জিতছে, বিপিএল উপভোগ করছেন নিশাম

প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
ছবি মীর ফরিদ

নিজস্ব প্রতিনিধি

এমনিতে বেশ আমুদে চরিত্র জিমি নিশাম। সামাজিক যোগাযোগ মাধ্যম তাঁর কার্যক্রমেই সেটা ফুটে ওঠে। আজ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অবশ্য নিশামের দুটি রূপ দেখা গেল। একবার রাগান্বিত তো মূহূর্তেই প্রতিপক্ষ ও সতীর্থ ক্রিকেটারদের সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন।

নিশামের রাগ দেখা গেছে নেটে ব্যাটিং করার সময়। একটু বেশি ঝুলে থাকায় বড় শট খেলার সময় ওপরের নেট তাঁর ব্যাটের সঙ্গে লেগে যাচ্ছিল। তাতেই ক্ষিপ্ত হন কিউই অলরাউন্ডার। রংপুর রাইডার্সের হয়ে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছেন নিশাম।

দুটিতেই দলের জয়ে ব্যাটে-বলে তাঁর অবদান আছে। দলও পয়েন্ট টেবিলের শীর্ষে। স্বাভাবিকভাবে বিপিএল উপভোগ করার কথা জানালেন নিশাম, ‘হ্যাঁ, দারুণ। যখন আপনি জিতছেন, তখন তো উপভোগই করবেন।
দলে এখন ভালো আবহ। অবশ্যই ফলাফলের দিক থেকেও ভালো। সবাই অনেক খুশি। আমরা এখন সামনের দিকে তাকিয়ে আছি।’ 

বিভিন্ন লিগ থেকে নতুন ক্রিকেটাররা যুক্ত হওয়ায় টুর্নামেন্ট আরো উপভোগ্য হচ্ছে বলে মনে করেন নিশাম, ‘এখানে বেশ ভালো মানসম্পন্ন ক্রিকেট হচ্ছে।

প্রতিদিনই নতুন কেউ না কেউ ভালো করছে। অন্য টুর্নামেন্ট শেষ করেও নতুন নতুন ক্রিকেটার আসছে। দলগুলো বেশ শক্তিশালী। হাই স্কোরিং অনেক ম্যাচও হচ্ছে। ব্যাটার হিসেবে এটি দেখতে ভালোই লাগে।’ 

আগামীকাল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে সন্ধ্যা ৭টায় মাঠে নামবে রংপুর। ৯ ম্যাচ থেকে পাঁচ জয়ে টেবিলের চারে আছে চট্টগ্রাম। এই ম্যাচের আগে দুপুর ২টায় খুলনা টাইগার্সের প্রতিপক্ষ দুর্দান্ত ঢাকা। প্লে-অফের লড়াই থেকে ঢাকা ছিটকে গেলেও এখনো আশা আছে খুলনার।