সেরার লড়াইয়ে নাজমুল, ইমরান ও রাকিব

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২৪
ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি

কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২১ এপ্রিল। সোনারগাঁও হোটেলে জমকালো আয়োজনে এদিন ঘোষণা হবে বর্ষসেরা (২০২৩) ক্রীড়াবিদের নাম। এবার তিনজনের সংক্ষিপ্ত তালিকায় আছেন ক্রিকেটার নাজমুল হোসেন, অ্যাথলেট ইমরানুর রহমান ও ফুটবলার রাকিব হোসেন। আজ বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) পক্ষ থেকে বর্ষসেরা ক্রীড়াবিদ হিসেবে মনোনীত এই তিনজনের নামসহ বিভিন্ন খেলার সেরাদের নাম ঘোষণা করা হয়েছে।

 

নাজমুল, ইমরান ও রাকিব যথাক্রমে বর্ষসেরা ক্রিকেটার, অ্যাথলেট ও ফুটবলারের পুরস্কারও জিতেছেন। নাজমুল, ইমরান আছেন সমর্থকদের ভোটে পপুলার চয়েজ অ্যাওয়ার্ডেরও লড়াইয়ে। এই দুজনের সঙ্গে আছেন ফুটবলার শেখ মোরসালিন ও নারী ক্রিকেটার ফারজানা হক। ফারজানা বর্ষসেরা নারী ক্রিকেটারও হয়েছেন।

মোরসালিন পাচ্ছেন সেরা উদিয়মান খেলোয়াড়ের পুরস্কার। এছাড়া সেরা বক্সার সেলিম হোসেন, সেরা শ্যুটার কামরুন নাহার কলি ও সেরা টেবিল টেনিস খেলোয়াড় রামহিম লিয়ন বম। 

এর বাইরে বর্ষসেরা দল অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দল, সক্রিয় সংস্থা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, বর্ষসেরা কোচ আলফাজ আহমেদ, বিশেষ সম্মাননা মনজুর হোসেন মালু, তৃণমূল সংগঠক মোয়াজ্জেম হোসেন ও সেরা সংগঠক হিসেবে পুরস্কার নেবেন কাবাডির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।