নাহিদ রানার ৫ উইকেটে শাইনপুকুরের জয়

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২৪
৫ উইকেটের পর নাহিদ রানা।

নিজস্ব প্রতিনিধি

জমে উঠেছে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের লড়াই। দশম রাউন্ড শেষে সেরা দুয়ে থাকা আবাহনী ও শেখ জামালের সুপার লিগ খেলা নিশ্চিত বলা যায়। সেরা ছয়ের লড়াইয়ে আছে আরো পাঁচটি দল।

এর মধ্যে মোহামেডানকে বৃষ্টি আইনে ৬ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠে এসেছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

১০ ম্যাচ খেলে দুই দলই ম্যাচ জিতেছে সাতটি করে। তবে নেট রানরেটে পিছিয়ে থেকে টেবিলের চারে আছে মোহামেডান। এদিন আগে ব্যাটিং করে ৯ উইকেটে ২২৭ রান করে মোহামেডান। ১০ ওভারে ৪৫ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন পেসার নাহিদ রানা।
৩০ ওভারে নেমে আসা ম্যাচে ১৫৮ রানের লক্ষ্য ১৪ বল হাতে রেখে তাড়া করে শাইনপুকুর। 

আরেক ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ১৩০ রানের বড় জয়ে সুপার লিগের আশা বাঁচিয়ে রেখেছে টেবিলের সাতে থাকা গাজী গ্রুপ ক্রিকেটার্স। আগে ব্যাটিং করে ৭ উইকেটে ৩৪৪ রান করে গাজী গ্রুপ। আনিসুল ইসলাম ৬৫, হাবিবুর রহমান ৮১, মোহাম্মদ সাব্বির হোসেন শিকদার ৭৪ ও আল আমিন জুনিয়র ৬৪ রান করেন।

বৃষ্টি আইনে ব্রার্দাসের সামনে লক্ষ্য দাঁড়ায় ৪১ ওভারে ৩০৯ রান। ৪০.৩ ওভারে ১৭৮ রানে অল আউট হয় ব্রার্দাস। গাজী গ্রুপের হয়ে ৮ ওভারে ৩৪ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন পেসার আবদুল গাফফার সাকলাইন। 

অন্যদিকে বিকেএসপির ৩ নম্বর মাঠে সুপার লিগের লড়াই থেকে ছিটকে যাওয়া রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ৫ রানে হারিয়েছে সিটি ক্লাবকে। ১০ ম্যাচে দুই জয় নিয়ে টেবিলের ৯ নম্বরে আছে সিটি ক্লাব।

সমান জয় হলেও রানরেটে পিছিয়ে এর পরের অবস্থান রূপগঞ্জের।