ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আসন্ন ঈদযাত্রা স্বস্তির রাখতে প্রশাসনের বিভিন্ন পদক্ষেপ গ্রহণ।

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২৩

কুমিল্লা প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আসন্ন ঈদযাত্রা স্বস্তির রাখতে প্রশাসনের পক্ষে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ১৫ এপ্রিল শনিবার দুপুরে মহাসড়কের সার্বিক অবস্থা ঘুরে দেখেন, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার), হাইওয়ে কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ, সড়ক ও জনপদ (সওজ) কুমিল্লা বিভাগের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমা।
এসময় তারা মহাসড়কে দাউদকান্দির গৌরীপুর বাসস্ট্যান্ড, হাসানপুর, বলদাখাল এলাকায় পরিদর্শন এবং সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করেন। মহাসড়কে ঈদে ঘরমুখো মানুষের যানজটের কবলে পড়ে যেন ভোগান্তি না পোহাতে হয় সে লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানান।
এসময় কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসান, কুমিল্লা হাইওয়ে পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান, সহকারী পুলিশ সুপার রিফাত, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা, দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আসাদুজ্জামান, গৌরীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নোমান মিয়া সরকার, নিরাপদ সড়ক চাই (নিসচা) দাউদকান্দি উপজেলা শাখার সদস্য সচিব আলমগীর হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।