ঈদ আয়োজনে বরাবরের মতোই এবারও নতুন চমক এনেছে জনপ্রিয় পোশাক ব্র্যান্ড ‘বিশ্বরঙ’

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২৪
ঈদের পোশাকে নতুনত্ব আনল ‘বিশ্বরঙ’

নিজস্ব প্রতিনিধি

ঈদ মানেই আনন্দ। ঈদ মানেই উৎসব। ঈদ উৎসবের এই আনন্দের রঙে বাড়তি মাত্রা যোগ করতে বরাবরের মতোই এবারও নতুন চমক এনেছে জনপ্রিয় পোশাক ব্র্যান্ড ‘বিশ্বরঙ।’ দেশীয় কাপড় ও উপকরণ ব্যবহার করে ‘বিশ্বরঙ’ এবারও ঈদ-উল-ফিতরের আয়োজনে পোশাকে ট্রেন্ডিং এবং ট্রেডিশনাল লুকের নান্দনিক উপস্থাপন করেছে।
সুদীর্ঘ ২৯ বছর ধরে ‘বিশ্বরঙ’-এর পোশাক মানেই নতুনত্ব এবং ঐতিহ্যগত আভিজাত্যের গর্বিত উপস্থাপনা।কালের আবর্তে প্রায় হারিয়ে যাওয়া আদিবাসী সম্প্রদায়ের হাতে তৈরি বাহারি রঙের ঐতিহ্যবাহী পোশাকে ব্যবহৃত নকশার অনুপ্রেরণায় এবার ঈদ পোশাকে আভিজাত্যের নতুন ছাপ এনেছে বিশ্বরঙ। আদিবাসী সম্প্রদায়ের নিজ হাতে তৈরি পোশাক দিনে দিনে প্রায় বিলুপ্তির পথে, তাই বিশ্বরঙ-এর এবারের আয়োজন আদিবাসীদের নিজস্ব সৃষ্টিশীলতাকে নাগরিক জীবনে পৌছে দেয়ার অভিপ্রায় নিয়ে। এবার ঈদ পোশাকে নতুনত্ব এনেছে ‘বিশ্বরঙ।

1

স্বতন্ত্রতায় বিশ্বাসী ‘বিশ্বরঙ’ সুপ্রিয় ক্রেতা সাধারণের উৎসব আনন্দে অনন্যা মাত্রা যোগ করার প্রয়াসে প্রতিবারের মত এবারেও নতুনত্ব ও ব্যাতিক্রমী উদ্যোগ নিয়েছে। বরাবরের মতোই দেশীয় কাপড়, উপকরণ ব্যবহার করে ‘বিশ্বরঙ’ এবারেও ঈদ-উল-ফিতর আয়োজনে পোশাকে ট্রেন্ডি এবং ট্রেডিশনাল লুক উপস্থাপন করেছে। দেশের আবহাওয়ার কথা মাথায় রেখে আরামদায়ক কাপড় যেমন সুতি, ধুপিয়ান সিল্ক, তসর সিল্ক, লিলেন, কাতান, জ্যাকার্ড কাপড় ব্যবহার করেছে। রঙের ব্যবহারেও কনট্রাস্ট কালারের পাশাপাশি ম্যাচিউরড টোন-এর পরিমিত ব্যবহার লক্ষ্যনীয়।

কাজের মাধ্যম হিসাবে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক, ডিজিটাল প্রিন্ট, মেশিন এমব্রয়ডারি, কম্পিউটার এমব্রয়ডারি, হ্যান্ড এমব্রয়ডারি, কারচুপি, নকশী কাঁথা জারদৌসীসহ মিশ্র মাধ্যমের নিজস্ব বিভিন্ন কৌশল।1

এবারের ঈদ আয়োজনে ‘বিশ্বরঙ’ প্রতিটি শ্রেণীর মানুষের জন্যই ভিন্ন কিছু যোগ করেছে। বাচ্চাদের জন্য এনেছে নান্দনিক সব কালেকশন। সেই সঙ্গে প্রাপ্তবয়স্ক এবং নারীদের জন্য আছে ঐতিহ্য ও আভিজাত্যের ছোঁয়া। শোরুমে গিয়ে কেনাকাটার সুযোগের পাশাপাশি যে কেউ ঘরে বসে অনলাইনে কেনাকাটা করতে পারবেন।

www.bishworang.com.bd এই ওয়েব পেইজটি এবং BISHWORANG ফেসবুক পেইজের মাধ্যমে অনলাইনে ঘরে বসেই কিনতে পারেন আপনার পছন্দের পোশাকটি। প্রয়োজনে যোগাযোগ করুন ‘বিশ্বরঙ’-এর কাষ্টমার কেয়ারে। যোগাযোগ : ০১৮১৯-২৫৭৭৬৮,  ০১৭৩০০৬৮০২৯.